বাংলা নিউজ > ময়দান > RSWS 2022: বাগে পেয়েও দিলশানদের হারাতে পারলেন না জন্টিরা, তিনে তিন শ্রীলঙ্কার

RSWS 2022: বাগে পেয়েও দিলশানদের হারাতে পারলেন না জন্টিরা, তিনে তিন শ্রীলঙ্কার

সাউথ আফ্রিকা লেজেন্ডসকে হারাল শ্রীলঙ্কা লেজেন্ডস। ছবি- রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ।

৭৬ রানের ঝকঝকে ইনিংস খেলেও দলকে জেতাতে পারলেন না মর্নি।

প্রথমত, শ্রীলঙ্কার সব থেকে ভয়ঙ্কর ব্যাটসম্যান তিলকরত্নে দিলশানকে শুরুতেই ফিরিয়ে দেয় দক্ষিণ আফ্রিকা। দ্বিতীয়ত, ওপেন করতে নেমে দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করেন মর্নি ভ্যান উইক। যদিও তার পরেও রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ম্যাচে শ্রীলঙ্কা লেজেন্ডসের কাছে হারতে হয় সাউথ আফ্রিকা লেজেন্ডসকে।

ইন্দোরের হোলকার স্টেডিয়ামে টস জিতে শ্রীলঙ্কাকে শুরুতে ব্যাট করতে পাঠায় সাউথ আফ্রিকা। নির্ধারিত ২০ ওভারে শ্রীলঙ্কা ৬ উইকেটের বিনিময়ে ১৬৫ রান সংগ্রহ করে। ক্যাপ্টেন তিলকরত্নে দিলশান মাত্র ১ রান করে আউট হন। ইনিংসের দ্বিতীয় ওভারে তাঁকে এলবিডব্লিউর ফাঁদে জড়ান ফিল্যান্ডার। অপর ওপেনার দিলশান মুনাবীরা ২৬ রান করে মাঠ ছাড়েন। জোহান বোথার বলে বোল্ড হন তিনি।

তিন নম্বরে ব্যাট করতে নেমে উপুল থরঙ্গা ৩৬ রান করেন। রান-আউট হয়ে মাঠ ছাড়েন তিনি। ১৮ রান করে রান-আউট হন চামারা সিলভাও। জীবন মেন্ডিস ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৭ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- SA20 Player Auction: রাত পোহালেই নিলামে উঠবেন ৫০০-র বেশি ক্রিকেটার, দর হাঁকবে IPL-এর ফ্র্যাঞ্চাইজিরাই, জানুন খুঁটিনাটি

এছাড়া আসেলা গুণরত্নে ২৫ ও ইসুরু উদানা ৬ রান করে আউট হন। দু'জনকেই সাজঘরে ফেরান গার্নেট। ১ রানে নট-আউট থাকেন ইশান জয়ারত্নে।

পালটা ব্যাট করতে নেমে সাউথ আফ্রিকা ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৪ রানে আটকে যায়। ১১ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে শ্রীলঙ্কা লেজেন্ডস।

আরও পড়ুন:- INDA vs NZA: সৌরভের ঘূর্ণিতে কাত নিউজিল্যান্ড, ঘরের মাঠে সিরিজ জিতল ভারত

মর্নি ভ্যান উইক ৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫৬ বলে ৭৬ রান করে আউট হন। ২২ রান করেন আলভারো পিটারসেন। অ্যান্ড্রু পুটিক ৮, জ্যাকস রুডল্ফ ১০, জন্টি রোডস ৩ ও ভার্নন ফিল্যান্ডার ১৩ রান করে মাঠ ছাড়েন। ডি'ব্রুইন ৫ ও জোহান বোথা ৭ রান করে অপরাজিত থাকেন।

নুয়ান কুলশেখরা ২টি এবং তিলকরত্নে দিলশান, ইসুরু উদানা ও জীবন মেন্ডিস ১টি করে উইকেট দখল করেন। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন মেন্ডিস। টুর্নামেন্টে শ্রীলঙ্কার এটি তিন ম্যাচে তৃতীয় জয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌প্রবল ঝাঁকুনি সব নাড়িয়ে দিল’‌, বেঁচে ফিরে মন্তব্য কাঞ্চনজঙ্ঘার যাত্রী সুকান্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনা, কীভাবে ফিরবেন শিলিগুড়ি বা কলকাতা? থাকছে বাস কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে পরিজন ছিলেন? হেল্পলাইন নম্বর চালু রেলের, রইল পুরো তালিকা ভাঙা বিয়ে জুড়েছে, বউ নামী অভিনেত্রী, সাদা টি-শার্ট পরা যুবককে চিনতে পারছেন? ‘সবাই বলে ও তো সৎ মা…’! বরের আগের পক্ষের ছেলে ধ্রুবর সঙ্গে কেমন সম্পর্ক কণীনিকার T20 WC 2024: ব্যর্থতার দায় নিয়ে কি পাকিস্তান দলের নেতৃত্ব ছেড়ে দেবেন বাবর আজম? তুমুল গুলির লড়াইয়ে নিকেশ চার মাওবাদী, ঝাড়খণ্ডে পুলিশের অপারেশনে গ্রেফতার দুই কী কারণে দুর্ঘটনার কবলে পড়ল শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস? মুখ খুলল রেল বন্ধুদের সঙ্গে পার্টি মুডে আব্রাম, ১১ বছরের শাহরুখ পুত্রের নিজের বাড়ি আছে,জানেন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু ৬ যাত্রীর, ট্রেনে আটকে দেহ

T20 WC 2024

২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.