বাংলা নিউজ > ময়দান > RSWS 2022: কাপালি-ধীমানের চোয়ালচাপা লড়াই ব্যর্থ, রস টেলর হারিয়ে দিলেন বাংলাদেশকে
বাংলাদেশ লেজেন্ডসকে হারাল নিউজিল্যান্ড লেজেন্ডস। ছবি- রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ।

RSWS 2022: কাপালি-ধীমানের চোয়ালচাপা লড়াই ব্যর্থ, রস টেলর হারিয়ে দিলেন বাংলাদেশকে

  • দুরন্ত বোলিং করে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জিতে নেন কাইল মিলস।

ব্যর্থ হল অলক কাপালি ও ধীমান ঘোষের চোয়ালচাপা লড়াই। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বাংলাদেশ লেজেন্ডসকে হারিয়ে দেয় নিউজিল্যান্ড লেজেন্ডস। কিউয়ি দলনায়ক রস টেলর ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দেন এবং দলকে ম্যাচ জিতিয়ে তবেই মাঠ ছাড়েন।

বৃষ্টির জন্য ম্যাচ শুরু হয় নির্ধারিত সময়ের অনেকটা দেরিতে। ফলে কাটা যায় ওভার। ২০ ওভারের ম্যাচ কমে দাঁড়ায় ১১ ওভার প্রতি ইনিংসে। ইন্দোরের হোলকার স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে শুরুতে ব্যাট করতে পাঠায় নিউজিল্যান্ড।

প্রথমে ব্যাট করে বাংলাদেশ লেজেন্ডস নির্ধারিত ১১ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ৯৮ রান সংগ্রহ করে। ব্যর্থ হন দুই ওপেনার। নাজিমুদ্দিন খাতা খুলতে পারেননি। ১ রান করে মাঠ ছাড়েন মেহরাব হোসেন। তিন নম্বরে ব্যাট করতে নেমে আফতাব আহমেদ ১৩ রান করে মাঠ ছাড়েন।

আরও পড়ুন:- Legends League Cricket: নার্সের পালটা শতরান কেভিনের, দুরন্ত জয় গুজরাট জায়ান্টসের

বাংলাদেশকে নির্ভরতা দেন অলক কাপালি ও ধীমান ঘোষ। কাপালি ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২১ বলে ৩৭ রান করে নট-আউট থাকেন। ধীমান ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৪১ রান করে অপরাজিত থাকেন। কাইল মিলস ১১ রানে ২টি উইকেট নেন। ২০ রানে ১টি উইকেট দখল করেন হামিশ বেনেট।

আরও পড়ুন:- Duleep Trophy 2022: সাই কিশোরের ৭ উইকেট, মায়াঙ্কের হাফ-সেঞ্চুরি, ফাইনালের টিকিট কার্যত নিশ্চিত হনুমা বিহারীদের

জবাবে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড লেজেন্ডস ৯.৩ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ৯৯ রান সংগ্রহ করে নেয়। ৯ বল বাকি থাকতে ৮ উইকেটে জয় তুলে নেয় তারা। জেমি হাউ ২৬ রান করে আউট হন। ১৯ বলে ৩১ রান করে অপরাজিত থাকেন ডিন ব্রাউনলি। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। রস টেলর ৩টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৩০ রান করে নট-আউট থাকেন। আব্দুর রাজ্জাক ও অলক কাপালি ১টি করে উইকেট দখল করেন। ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন কাইল মিলস।

বন্ধ করুন