বাংলা নিউজ > ময়দান > Road Safety World Series: এক বছর আগের নিজেদের লজ্জার নজির ছুঁলেন ব্রিটিশ লেজেন্ডসরা, লঙ্কার বিরুদ্ধে বিশ্রি হার

Road Safety World Series: এক বছর আগের নিজেদের লজ্জার নজির ছুঁলেন ব্রিটিশ লেজেন্ডসরা, লঙ্কার বিরুদ্ধে বিশ্রি হার

সনৎ জয়সূর্য ৪ উইকেট নেন।

টসে হেরে ব্যাট করতে নেমেছিল ইংল্যান্ড। সনৎ জয়সূর্যের বল হাতে দাপটে কেঁপে যান ইয়ান বেলরা। ৪ ওভার বল করে ৩ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন জয়সূর্য। যার জেরে ইংল্যান্ডের ব্যাটরদের ব্যক্তিগত স্কোর ১৫ রানের উপরই উঠল না। সেই সঙ্গে ইংল্যান্ড নিজেদের লজ্জার নজিরই স্পর্শ করল।

১৫-১৪-১০-১০- এই হল শ্রীলঙ্কার বিরুদ্ধে ইংল্যান্ড লেজেন্ডসদের করা চার ব্যাটারের সর্বোচ্চ স্কোর। বাকিরা একেবারে ল্যাজেগোবরে হলেন। দুই অঙ্কের ঘরেই পৌঁছাননি কেউ। যার নিট ফল, নিজেদের এক বছর আগের লজ্জার নজির স্পর্শ করল ইংল্যান্ড। সেই সঙ্গে বাজে ভাবে হারল শ্রীলঙ্কার বিরুদ্ধে।

এক বছর আগে পথ নিরাপত্তা বিশ্ব সিরিজে এই শ্রীলঙ্কার বিরুদ্ধেই ৭৮ রানে অল আউট হয়ে গিয়েছিল ইংল্যান্ড। এটাই ছিল এই সিরিজের সর্বনিম্ন স্কোর। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) ফের সেই শ্রীলঙ্কার বিরুদ্ধেই ১৯ ওভারে ৭৮ রানে অলআউট হয়ে গেল ইংল্যান্ড। বছর খানেক আগের পুনরাবৃত্তিই ঘটল এ দিন। যার জেরে ল্যাজেগোবরে হয়ে হারতে হল ব্রিটিশদের।

আরও পড়ুন: প্রোটিয়া বোলারদের দাপটে সেঞ্চুরিও হল না কিউয়ি লেজেন্ডসদের, ৯ উইকেটে জয় জন্টিদের

টসে হেরে ব্যাট করতে নেমেছিল ইংল্যান্ড। সনৎ জয়সূর্যের বল হাতে দাপটে কেঁপে যান ইয়ান বেলরা। ৪ ওভার বল করে ৩ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন জয়সূর্য। যার জেরে ইংল্যান্ডের ব্যাটরদের ব্যক্তিগত স্কোর ১৫ রানের উপরই উঠল না। ওপেন করতে নেমে ১৫ রান করেন অধিনায়ক ইয়ান বেল। আর এক ওপেনার ফিল মাস্টারড করেছেন ১৪ রান। ১০ করে রান করেছেন ক্রিস স্কোফিল্ড এবং স্টিফেন প্যারি।

আরও পড়ুন: বয়স কেবলই সংখ্যা! ৪৯-এর সচিনের শট উস্কে দিল দুই দশক আগের স্মৃতি- ভিডিয়ো

শ্রীলঙ্কার হয়ে জয়সূর্যের ৪ উইকেট ছাড়াও নুয়ান কুলাসেকারা এবং চতুরঙ্গ ডি'সিলভা ২টি করে উইকেট নিয়েছেন।

রান তাড়া করতে নেমে ১৪.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৭৯ তুলে ফেলে শ্রীলঙ্কা। ৩৩ বল বাকি থাকতেই ধীরেসুস্থে তারা ৭ উইকেটে ম্যাচ জিতে নেয়। ওপেন করতে নেমে দিলশান মুনাবীরা করেন ২৪ রান। উপুল থারাঙ্গা ২৩ করেন। মোদ্দা কথা, শ্রীলঙ্কাকে রান তুলতে নেমে সে ভাবে খাটতেই হয়নি। গা ছেড়ে ধীরেসুস্থে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY অনন্তকে গলায় জড়িয়ে হাজির সৃজিত, পোষ্যকে নিয়ে মুখোমুখি তাপস পালের স্ত্রী, তারপর? বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্ট থেকে হাতিয়ে নিয়েছিল ১২০ কোটি,ধরে ফেলল ব্যাঙ্ক,কীভাবে? শেষ মুহূর্তের গোলে ড্র করল সার্বিয়া, ইউরোতে প্রথম জয় অধরাই থাকল স্লোভেনিয়ার প্রধানমন্ত্রী শেয়ার করলেন শশাঙ্কাসনের বিশেষ ভিডিয়ো, সেখানে কোন মোদী রয়েছেন বিধাননগরের কমিশনার পদ থেকে সরানো হল গৌরব শর্মাকে, রাজ্য় পুলিশে বড় রদবদল আগামিকাল পালিত হবে বট সাবিত্রী ব্রত, জেনে নিন এই উপবাসের পৌরাণিক কাহিনি আফগানিস্তানের বিরুদ্ধে কালো আর্মব্যান্ড পরে খেলতে নেমেছেন রোহিতরা, কিন্তু কেন?

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.