বাংলা নিউজ > ময়দান > ছক্কার ঝড় যুবরাজের ব্যাটে, ঝোড়ো হাফ-সেঞ্চুরি সচিনের

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ব্যাট হাতে ফের ঝড় তুললেন সচিন তেন্ডুলকর, যুবরাজ সিংরা। আগ্রাসী ব্যাটিংয়ে সচিন ফের হাফ-সেঞ্চুরি করেন। যুবরাজকে ব্যক্তিগত অর্ধশতরানের দোরগোড়ায় থেমে যেতে হলেও ছক্কার ঝড় তোলেন রায়পুরে।

সচিন সাউথ আফ্রিকা লেজেন্ডসের বিরুদ্ধে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের গত ম্যাচে ৩৭ বলে ৬০ রান করেছিলেন। যুবরাজ করেছিলেন ২২ বলে অপরাজিত ৫২ রান। ডি'ব্রুইনকে এক ওভারে পরপর চারটি ছক্কা হাঁকিয়েছিলেন যুবি।

ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসের বিরুদ্ধে সেমিফাইনালে হুবহু একই রকম পারফর্ম্যান্স উপহার দিলেন সচিন ও যুবি। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে তেন্ডুলকর ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। শেষমেশ তিনি আউট হন ৪২ বলে ৬৫ রান করে। মারেন ৬টি চার ও ৩টি ছক্কা।

যুবরাজ ১টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ২০ বলে ৪৯ রান করে অপরাজিত থেকে যান। উল্লেখযোগ্য বিষয় হল, যুবি এদিন ১৯তম ওভারে নাগামুতুর প্রথম তিনটি বলে ছক্কা মারেন। চতুর্থ বল ডট দেওয়ার পর পঞ্চম বলে ফের ছক্কা হাঁকান। শেষ বলে অবশ্য রান নিতে পারেননি তিনি। সুতরাং, ফের এক ওভারে চারটি ছক্কা মারান কৃতিত্ব দেখান যুবরাজ।

রান পেয়েছেন সেহওয়াগ, কাইফ, ইফসুফ পাঠানরাও। বীরু ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৭ বলে ৩৫ রান করে আউট হন। কাইফ ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২১ বলে ২৭ রান করে সাজঘরে ফেরেন। ইউসুফ ২টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২০ বলে ৩৭ রান করে নট-আউট থাকেন।

ইন্ডিয়া লেজেন্ডস নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ২১৮ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। ইনিংসে ভারতীয় ব্যাটসম্যানরা চার মেরেছেন ১৬টি। ছক্কা হাঁকিয়েছেন ১৫টি।

বন্ধ করুন