বাংলা নিউজ > ময়দান > কেক নিয়ে যুবরাজ-ওঝাদের এমন মজাদার লড়াই আগে দেখেননি নিশ্চিত, দেখুন ভিডিও
প্রজ্ঞান ওঝাকে কেক মাখাচ্ছেন সতীর্থরা। ছবি- টুইটার।
প্রজ্ঞান ওঝাকে কেক মাখাচ্ছেন সতীর্থরা। ছবি- টুইটার।

কেক নিয়ে যুবরাজ-ওঝাদের এমন মজাদার লড়াই আগে দেখেননি নিশ্চিত, দেখুন ভিডিও

  • রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের ফাঁকে কেক-ফাইটে মেতে ওঠেন ইন্ডিয়া লেজেন্ডসের তারকারা।

শততম আন্তর্জাতিক শতরানের নবম বর্ষপূর্তিতে সচিনের কেক কাটার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন প্রজ্ঞান ওঝা। এবার কেক নিয়ে যুবরাজের সঙ্গে ওঝার লড়াই করার ভিডিও টুইটারে পোস্ট করলেন রোহন গাভাসকর।

জন্মদিন অথবা মাঠের যে কোনও সাফল্যে ক্রিকেটারদের ড্রেসিং রুম এবং টিম হোটেলে কেক কেটে সেলিব্রেশনের ছবি দেখা যায় হামেশাই। কেক মাখামাখির ভিডিওও চোখে পড়েছে বিস্তর। তবে কেক নিয়ে তারকা ক্রিকেটারদের এমন মজাদার লড়াই আগে দেখা গিয়েছে কিনা সন্দেহ।

সচিন, যুবরাজ, ওঝা, পাঠান ভাইয়েরা এই মুহূর্তে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলতে ব্যস্ত। সেখানেই ড্রেসিংরুমে ইন্ডিয়া লেজেন্ডস ক্রিকেটারদের কেক-ফাইটে মেতে উঠতে দেখা যায়।

প্রজ্ঞান ওঝাকে পাঠান, যুবরাজরা সকলে মিলে ধরে তাঁর মুখে কেক মাখিয়ে দেন। তার পরেই ওঝা হাতে কেক নিতে তাড়া করেন বাকিদের। ইরফান ও ইউসুফ নিরাপদে সরে যেতে সক্ষম হন। তবে যুবরাজের পিছনে ধাওয়া করেন ওঝা। যুবারজও পালটা দু'হাতে কেক নিয়ে ভয় দেখান ওঝাকে।

মহম্মদ কাইফ যুবিকে পিছন থেকে ধরে ফেলার পর ওঝা সুযোগ পেয়ে যান বদলা নেওয়ার। যুবির মুখে-মাথায় কেকের প্রলেপ লাগানো শুরু হয়ে যায় তার পরেই। ভিডিওটি দেখে হোলিতে বন্ধুদের জোর করে রং মাখানোর স্মৃতি মনে পড়বে নিশ্চিত।

বন্ধ করুন