বাংলা নিউজ > ময়দান > স্ত্রী রিতিকাকে চার একর জমি উপহার দিলেন রোহিত! সচিন-বিরাট-শাস্ত্রীর নতুন প্রতিবেশী হিটম্যান
স্ত্রী রিতিকাকে চার একর জমি উপহার দিলেন রোহিত শর্মা (ছবি:ইনস্টাগ্রাম)

স্ত্রী রিতিকাকে চার একর জমি উপহার দিলেন রোহিত! সচিন-বিরাট-শাস্ত্রীর নতুন প্রতিবেশী হিটম্যান

  • রোহিত শর্মা প্রথম ক্রিকেটার নন যিনি আলিবাগে জমি কিনলেন। এর আগে সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি, রবি শাস্ত্রী এবং অজিত আগরকারের মতো ক্রিকেটাররাও আলিবাগে জমি কিনেছেন।

আলিবাগে স্ত্রী রিতিকা সাজদের নামে চার একর জমি কিনলেন সীমিত ওভারে ভারতীয় ক্রিকেটের অধিনায়ক রোহিত শর্মা। ১৪ নভেম্বর মঙ্গলবার আলিবাগ সাব-রেজিস্ট্রার অফিসে রেজিস্ট্রেশনের আনুষ্ঠানিক কাজ সম্পন্ন করেছেন রোহিত। তার সাথে রিতিকা এবং আরও দুজন ব্যক্তি উপস্থিত ছিলেন। রোহিত শর্মা প্রথম ক্রিকেটার নন যিনি আলিবাগে জমি কিনলেন। এর আগে সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি, রবি শাস্ত্রী এবং অজিত আগরকারের মতো ক্রিকেটাররাও আলিবাগে জমি কিনেছেন। 

এই রিপোর্ট অনুসারে, আলিবাগের ডেপুটি রেজিস্ট্রার সঞ্জনা যাদব বলেছেন, ‘এটা সত্য যে রোহিত শর্মা জমি চুক্তির বিষয়ে মঙ্গলবার আমাদের অফিসে এসেছিলেন। তবে আমরা নিশ্চিত করতে পারছি না যে তিনি এই জমিটি কিনেছেন নাকি তার সাথে থাকা ব্যক্তি এই জমিটি কিনেছেন।’ গ্রামের সরপঞ্চ অমিত নায়েক জানান, রোহিত যে জমিটি কিনেছেন তা প্রায় চার একর এবং এর বাজার মূল্য প্রায় ৯ কোটি টাকা। তিনি আরও বলেন, গ্রামে এটাই রোহিত শর্মার প্রথম সফর। সরপঞ্চ বলেন, ‘জমি তার স্ত্রীর নামে কেনা হয়েছে। তিনি সাব-রেজিস্ট্রার অফিসে নিবন্ধনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এবং তারপর একটি ছোট পূজা করতে গ্রামে পৌঁছেন।’ আলিবাগের বাসিন্দা বিক্রম শেঠ নামে এক ব্যক্তি বলেন, ‘জমি বিক্রেতা আমার পরিচিত। আমি সাক্ষী হিসেবে সম্পত্তি চুক্তিতে স্বাক্ষর করেছি। রোহিতকেও আমি গত ১০ বছর ধরে চিনি। স্ত্রীর নামে জমি কিনেছেন। এসময় দুই আইনজীবী উপস্থিত ছিলেন।’ 

এদিকে চোটের কারণে রোহিত শর্মা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে সরে গিয়েছেন। তার আগেই তিনি ভারতীয় দলের সহ অধিনায়ক নির্বাচিত হয়েছিলেন। এই সিরিজের জন্য, গতকালই বিমানে উঠেছে। অনুশীলনের সময় রোহিত শর্মা হ্যামস্ট্রিংয়ে চোট পান, সেই কারণেই সিরিজ থেকে বাদ পড়েন হিটম্যান। রোহিত শর্মা আগামী মাসে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ভারতীয় দল জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে। তিনি সুস্থ হয়ে উঠলে সীমিত ওভারের ম্যাচে ভারতের অধিনায়কত্বের ব্যাটন সামলাবেন। রোহিত শর্মার অধিনায়কত্বে এটাই হতে চলেছে ভারতের প্রথম ওয়ান ডে সিরিজ। ৮ ডিসেম্বর রোহিতকে ভারতীয় দলের ওডিআই অধিনায়ক করা হয়েছে। এর আগে বিরাট কোহলির টি টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার পর তাঁকে টি-টোয়েন্টি দলের অধিনায়কও করা হয়েছিল।

বন্ধ করুন