বাংলা নিউজ > ময়দান > রোহিতকেই সম্ভাব্য অধিনায়ক বলা হচ্ছে, সহ অধিনায়কের দৌড়ে রয়েছেন তিন ক্রিকেটার
রোহিত অধিনায়ক হলে, কে হবেন সহ অধিনায়ক?
রোহিত অধিনায়ক হলে, কে হবেন সহ অধিনায়ক?

রোহিতকেই সম্ভাব্য অধিনায়ক বলা হচ্ছে, সহ অধিনায়কের দৌড়ে রয়েছেন তিন ক্রিকেটার

  • সহ অধিনায়ক হওয়ার দৌড়ে তিন ক্রিকেটারের নাম রয়েছে। ঋষভ পন্ত, জসপ্রীত বুমরাহ এবং লোকেশ রাহুল। এই তিন জনের মধ্যে থেকেই একজনকে সহ অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হবে।

বিরাট কোহলি টি-টোয়েন্টি ফর্ম্য়াটে অধিনায়কের দায়িত্ব ছেড়ে দেওয়ার পর থেকেই নানা জল্পনা চলছে। সবচেয়ে বড় জল্পনা হওয়ার কথা ছিল, নতুন অধিনায়ককে নিয়ে। কিন্তু অধিনায়ক হিসেবে রোহিত শর্মার নাম এক প্রকার ঠিক হয়েই রয়েছে। যদিও সরকারি ভাবে ঘোষণা হয়নি। তবে সহ-অধিনায়ক কে হবেন, তা নিয়েই জোর চর্চা চলছে।

সহ অধিনায়ক হওয়ার দৌড়ে তিন ক্রিকেটারের নাম রয়েছে। ঋষভ পন্ত, জসপ্রীত বুমরাহ এবং লোকেশ রাহুল। এই তিন জনের মধ্যে থেকেই একজনকে সহ অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হবে। তবে সহ অধিনায়কের নাম ঘোষণা করার জন্য বিসিসিআই তাড়াহুড়ো করতে রাজি নয়। শোনা যাচ্ছে, বিশ্বকাপের পরেই ভারতের টি-টোয়েন্টি দলের সহ অধিনায়কের নাম ঘোষণা করা হবে। 

সহ অধিনায়ক হওয়ার দৌড়ে অবশ্য আইপিএলের টিম দিল্লি ক্যাপিটালসের ক্যাপ্টেন ঋষভ পন্ত অনেকটাই এগিয়ে রয়েছেন। আইপিএলে যদি দিল্লি চ্যাম্পিয়ন হতে পারে, তবে কপাল খুলে যাবে পন্তের। লোকেশ রাহুলও পঞ্জাব কিংসের অধিনায়ক। বিসিসিআই-এর এক সূত্রের দাবি, ‘পন্ত সহ অধিনায়ক হওয়ার বড় দাবীদার, কিন্তু কেএল রাহুলকেও ফেলে দেওয়া যাবে না। রাহুলও আইপিএল দলের অধিনায়ক। আর ডার্কহর্স হল জসপ্রীত বুমরাহ।’

বন্ধ করুন