বাংলা নিউজ > ময়দান > অনেক প্রশ্ন জিজ্ঞেস করছো- সাংবাদিককে নিয়ে ঠাট্টা রোহিতের, ভিডিয়ো ভাইরাল
রোহিত শর্মা।

অনেক প্রশ্ন জিজ্ঞেস করছো- সাংবাদিককে নিয়ে ঠাট্টা রোহিতের, ভিডিয়ো ভাইরাল

  • অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিকের আগে রবিবার সাংবাদিক সম্মেলনে ভারত অধিনায়ককে অনেক কঠিন কঠিন প্রশ্নের সম্মুখীন হতে হলেও, মাঝে অক্সিজেন এনে দিলেন রোহিত নিজেই।

ভারত অধিনায়ক অনেক সময়েই সাংবাদিকদের মজা করে উত্তর দিয়ে থাকেন। এটা কারও অজানাও নয়। সংবাদিক সম্মেলনের গুরু গম্ভীর পরিবেশকে কখন হাল্কা মেজাজের, মজাদার করে তুলতে হবে, তা রোহিত শর্মার কাছ থেকে নিঃসন্দেহে শিক্ষণীয়।

তবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিকের আগে রবিবার সাংবাদিক সম্মেলনে ভারত অধিনায়ককে অনেক কঠিন কঠিন প্রশ্নের সম্মুখীন হতে হলেও, মাঝে অক্সিজেন এনে দিলেন রোহিত নিজেই। একজন সাংবাদিক ৯০-৯৫ শতাংশ দল ঠিক করা রয়েছে বলে রোহিত যে দাবি করেছিলেন, সেটা নিয়ে প্রশ্ন করেছিলেন। এবং এটিকে অন্য একটি প্রশ্নের সঙ্গে যুক্ত করে অধিনায়ককে অনুরোধ করেছিলেন, ঝুলন গোস্বামীর অবসর নিয়ে তাঁর মতামত দিতে।

আরও পড়ুন: অজিদের হারানোর প্রস্তুতি শুরু, নেটে দীর্ঘ কসরত রোহিত, কোহলিদের

আর এই প্রশ্নের উত্তর দেওয়ার আগে রোহিত শর্মা প্রথমে নিজের ক্যাপ ঠিক করেন এবং তার পর সানগ্লাস ঠিক করতে করতে কৌতুকের সুরে বলেন, ‘কিতনে সাওয়াল পুছতে হো।’ অর্থাৎ ‘কত প্রশ্ন জিজ্ঞেস করো।’ ভক্তরা রোহিত শর্মার এই স্টাইলটি খুব পছন্দ করছেন এবং এর ভিডিয়ো ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় তীব্র ভাবে শেয়ার করা হচ্ছে। যা রীতিমতো ভাইরালও হয়েছে।

এই সংবাদিক সম্মেলনেই বিরাট কোহলির টি-টোয়েন্টি ক্রিকেটে ওপেন করা নিয়েও বড় আপডেট দিয়েছেন রোহিত শর্মা। রোহিত শর্মা বলেছেন যে, বিরাট কোহলিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিকল্প ওপেনার হিসেবেই ভাবা হচ্ছে।

ভারতীয় অধিনায়কের দাবি, ‘আমরা আমাদের সমস্ত খেলোয়াড়ের গুণাবলী জানি। এবং প্রত্যেকে আমাদের জন্য কী করতে পারে, সেটাও জানা। তবে হ্যাঁ, বিরাট আমাদের জন্য সত্যি বড় ওপেনিং বিকল্প। এটা সব সময়ে আমাদের মাথায় আছে। যে কারণে, আমরা তৃতীয় ওপেনারকে নিইনি। ও ওর ফ্র্যাঞ্চাইজির হয়ে ওপেন করেছে এবং ভালো পারফরম্যান্স করেছে। তাই অবশ্যই ও আমাদের জন্য একটি ওপেনিং বিকল্প।’

আরও পড়ুন: কোহলি বড় চ্যালেঞ্জ হতে চলেছে-বিরাটকে নিয়ে কামিন্সদের যত দুঃশ্চিন্তা

এশিয়া কাপে টিম ম্যানেজমেন্ট কিছু পরীক্ষা-নিরীক্ষা করেছিল, যার জন্য তাদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচের আগে রোহিত বলেছেন, ‘আমি দলে নিরাপত্তার অনুভূতি জাগিয়ে তুলতে চেয়েছিলাম এবং সেই কারণেই আমরা এই সিরিজ এবং বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছি। এশিয়া কাপেও আমাদের প্রায় একই দল ছিল। এই ছয় ম্যাচেও বিভিন্ন স্টাইলে কী করতে পারি, সেটা চেষ্টা করব।’

বন্ধ করুন