বাংলা নিউজ > ময়দান > IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টেও নেই রোহিত, ছিটকে গেলেন তারকা পেসারও

IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টেও নেই রোহিত, ছিটকে গেলেন তারকা পেসারও

রোহিত শর্মা। ছবি-এএনআই

এখনও ফিট নন রেহিত। তাই বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নেই রোহিত শর্মা। একই সঙ্গে এই সিরিজ থেকে ছিটকে গেলেন নবদীপ সাইনিও। 

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট থেকেও ছিটকে গেলেন রোহিত শর্মা। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ওডিআই ম্যাচ চলাকালীন হাতের বুড়ো আঙুলে চোট পান ভারত অধিনয়াক। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই ম্যাচে ফিল্ডিং করতে না পারলেও ব্যাটিং করেন তিনি। শুধু তাই নয়, ব্যাট করতে নেমে অর্ধশতরানও করেন তিনি। কিন্তু সেই ম্যাচের পর তাঁকে ভারতে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট। তারপর থেকেই ভারতীয় দলের অধিনায়কত্ব সামলাচ্ছেন কেএল রাহুল।

তবে প্রথম টেস্টের পর রোহিতের দলে ফেরার একটা আভাস পাওয়া গিয়েছিল। তবে ভারতীয় দলের তরফ থেকে সরকারি ভাবে তেমন কিছু জানানো হয়নি। এমনকী প্রথম টেস্ট জয়ের পর সাংবাদিক সম্মেলনে এসে লোকেশ রাহুল জানিয়েছিলেন, 'পরের ম্যাচে রোহিত খেলবেন কিনা, তা জানা যাবে দু-একদিনের মধ্যেই।' কিন্তু এরই মাঝে শোনা গিয়েছিল বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের শেষ ম্যাচে খেলতে নামবেন রোহিত। কিন্তু আদতে তা হচ্ছে না। বাংলাদেশের বিরুদ্ধে পাওয়া যাচ্ছে না হিটম্যানকে। এমনটাই জানানো হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে।

বিসিসিআই বিজ্ঞপ্তিতে জানিয়েছে, 'রোহিত আপাতত বিসিসিআইয়ের মেডিকেল টিমের পর্যবেক্ষণে রয়েছেন। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ওডিআই চলাকালীন বুড়ো আঙুলে যে চোট লেগেছিল, তা এখন পুরোপুরি সেরে ওঠেনি। তাই বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে পাওয়া যাবে না। মেডিকেল টিম রোহিতকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে। আপাতত রোহিতকে রিহ্যাবের মধ্যে রাখা হয়েছে।'

শুধু রোহিত নন, বাংলাদেশ সিরিজ থেকে ছিটকে গিয়েছেন নবদীপ সাইনিও। মহম্মদ সামির পরিবর্তে নবদীপকে বাংলাদেশ নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু পেটে পেশির টানের জন্য তাঁকেও এনসিএতে নিয়ে আসা হয়েছে। ফলে নবদীপকেও দ্বিতীয় টেস্টে পাচ্ছে না টিম ইন্ডিয়া। তবে নবদীপের পরিবর্তে কোনও ক্রিকেটারকে বাংলাদেশে পাঠাচ্ছে না বিসিসিআই। কারণ এই মুহূর্তে ভারতীয় দলের সঙ্গে রয়েছে জয়দেব উনাদকাট।

দ্বিতীয় টেস্টের জন্য ভারতীয় দল- লোকেশ রাহুল (অধিনায়ক), শুভমন গিল, চেতেশ্বর পূজারা (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), কেএস ভারত (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, অভিমন্যু ঈশ্বরন, সৌরভ কুমার, জয়দেব উনাদকাট।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অনিয়মের অভিযোগ, ৯৬ বিএড কলেজের অনুমোদন বাতিল, অনিশ্চিত ২০ হাজার পড়ুয়ার ভবিষ্যৎ ১০০ দিনের বকেয়া মজুরি পেতে ব্যাঙ্কের তথ্য চাইছে তৃণমূল! ঘুম উড়ল উপভোক্তাদের ‘সব ওঠা-পড়ায় তুমিই…’! বিবাহবার্ষিকীতে ডোনার সঙ্গে ডেটিংয়ের ছবি পোস্ট করলেন সৌরভ তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি? ২০০০ কোটির গরমিল জি-এর অ্যাকাউন্টে, তদন্তে সেবি, ধস শেয়ারে লেগ স্পিনটা ভালো করো,রোহিতকে বলো বোলিং দিতে-যশস্বীকে পরামর্শ কিংবদন্তি স্পিনারের IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.