বাংলা নিউজ > ময়দান > ধারাভাষ্যকার কার্তিককে মোটেও পছন্দ করছেন না ভারতীয় দলের এই ক্রিকেটার
দীনেশ কার্তিক।
দীনেশ কার্তিক।

ধারাভাষ্যকার কার্তিককে মোটেও পছন্দ করছেন না ভারতীয় দলের এই ক্রিকেটার

  • ২২ গজের বাইরে থেকেও ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকার জন্যই কার্তিক ধারাভাষ্য করার সিদ্ধান্ত নেন। তবে ক্রিকেট ছেড়ে ধারাভাষ্যকার হিসেবে কার্তিককে মোটেও মেনে নিতে পারছেন না ভারতের সহ অধিনায়ক এবং মুম্বই ইন্ডিয়ান্সের সফল অধিনায়ক রোহিত শর্মা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের সময় থেকেই ধারাভাষ্যকার হিসেবে দীনেশ কার্তিক সকলের প্রশংসা কুড়িয়েছেন। তিনি সেই সময়ে আবার ‘ওয়েদারম্যান’ হিসেবেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন। ২২ গজের বাইরে থেকেও ক্রিকেটের সঙ্গে যুক্ত থাকার জন্যই কার্তিক ধারাভাষ্য করার সিদ্ধান্ত নেন। তবে ক্রিকেট ছেড়ে ধারাভাষ্যকার হিসেবে  কার্তিককে মোটেও মেনে নিতে পারছেন না ভারতের সহ অধিনায়ক এবং মুম্বই ইন্ডিয়ান্সের সফল অধিনায়ক রোহিত শর্মা। তাঁর দাবি, কার্তিক ক্রিকেটকে এখনও অনেক কিছু দিতে পারেন। তাই ক্রিকেট থেকে তাঁর সরে আসার বিষয়টি মোটেও হজম করতে পারছেন না রোহিত।

ইনস্টাগ্রামে দীনেশ কার্তিক একটি ছবি শেয়ার করেছিলেন। নেটিজেনরা ভারতের উইকেটকিপারের ফ্যাশন স্টেটমেন্টে খুবই খুশি। তাঁর ব্যক্তিত্বই যেন বদলে গিয়েছে, এমনটাই দাবি নেটিজেনদের। সেই ছবিতে সকলেই কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ হলেও, রোহতি শর্মা মোটেও খুশি হতে পারেননি। সেটা তাঁর মন্তব্যেই তিনি পরিষ্কার করে দিয়েছেন। রোহিত লিখেছেন, ‘তোমার মধ্যে এখনও ক্রিকেট বাকি রয়েছে।’ এর উত্তরে কার্তিকও পাল্টা জবাব দিয়েছেন, ‘এই নিয়ে কোনও সন্দেহ করার অবকাশই নেই।’

দীনেশ কার্তিক কিছু দিন আগে নিজেই জানিয়েছিলেন, তিনি যত দিন ফিট থাকবেন, তত দিন খেলা চালিয়ে যেতে চান। এবং মিডল অর্ডারে এখনও পর্যন্ত তিনি রবীন্দ্র জাদেজা বা হার্দিক পাণ্ডিয়ার চেয়ে এগিয়ে রয়েছেন বলেই দাবি করেছিলেন। তবে মাঝে ফাঁকা সময়ে ধারাভাষ্য়কার হিসেবেও নিজের আলাদা পরিচিতি তিনি গড়ে তুলতে চাইছেন। যাতে ক্রিকেট পরবর্তী জীবনেও ক্রিকেটের সঙ্গে অন্য ভাবে তিনি যুক্ত থাকতে পারেন।

বন্ধ করুন