বাংলা নিউজ > ময়দান > ছুটিতে গলি ক্রিকেট খেলছেন রোহিত শর্মা! ভাইরাল হচ্ছে ভারত অধিনায়কের ভিডিয়ো
ছুটিতে গলি ক্রিকেট খেলছেন রোহিত শর্মা!

ছুটিতে গলি ক্রিকেট খেলছেন রোহিত শর্মা! ভাইরাল হচ্ছে ভারত অধিনায়কের ভিডিয়ো

  • রোহিত শর্মার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভারতীয় অধিনায়ককে রাস্তায় ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে। মুম্বইয়ের ওরলি এলাকায় কিছু ছেলের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে হিটম্যানকে। ভিডিয়োতে দেখা যায় রোহিত শর্মা ব্যাটিং করছেন। এমন সময় কেউ একজন তার ভিডিয়ো ক্যামেরা বন্দি করেছেন। 

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজে রোহিত শর্মা সহ বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছে। এমন পরিস্থিতিতে বিভিন্ন জায়গায় ছুটি কাটাতে ব্যস্ত তারা। এরই মধ্যে ভাইরাল হয়েছে রোহিত শর্মার একটি ভিডিয়ো। আজকাল ভারত সফরে রয়েছে দক্ষিণ আফ্রিকা দল। এখানে দুই দলের মধ্যে ৫টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজে ভারতীয় সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে। রোহিত শর্মা, বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ,মহম্মদ শামি সহ অনেক খেলোয়াড় এই সিরিজের বাইরে রয়েছেন। এমন পরিস্থিতিতে এই খেলোয়াড়রা বিভিন্ন জায়গায় নিজের মতো করে ছুটি কাটাচ্ছেন। কয়েকদিন আগে রোহিত শর্মা মালদ্বীপে গিয়েছিলেন,তিনিও সোশ্যাল মিডিয়ায় তার সফরের ছবিও শেয়ার করেছেন।

এখন রোহিত শর্মার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে ভারতীয় অধিনায়ককে রাস্তায় ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে। মুম্বইয়ের ওরলি এলাকায় কিছু ছেলের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে হিটম্যানকে। ভিডিয়োতে দেখা যায় রোহিত শর্মা ব্যাটিং করছেন। এমন সময় কেউ একজন তার ভিডিয়ো ক্যামেরা বন্দি করেছেন। ভিডিয়োতে রোহিতকে খুব খুশি দেখাচ্ছিল।

সম্প্রতি রোহিত শর্মাকে ২০২২ আইপিএল-এ দেখা গিয়েছিল। তবে এই মরশুমে হতাশাজনক পারফর্ম করেছিলেন রোহিত ও তার দল মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের ১৫তম মরশুমে মুম্বই ইন্ডিয়ান্স ১৪ টি ম্যাচের মধ্যে মাত্র চারটিতে জিতেছে। মুম্বই পয়েন্ট টেবিলে দশম স্থানে ছিল। যেখানে রোহিত শর্মা ১৪ ম্যাচে ১৯.১৪ গড়ে এবং ১২০.১৭ স্ট্রাইক রেটে ২৬৮ রান করেছিলেন। এই মরশুমে একটিও হাফ সেঞ্চুরি করেননি হিটম্যান। তার সর্বোচ্চ স্কোর ছিল ৪৮ রান।

বন্ধ করুন