বুমরাহকে নকল করছেন সামাইরা। ছবি- টুইটার।
বুমরাহকে নকল করছেন সামাইরা। ছবি- টুইটার।

রোহিতের মেয়ে নকল করল বুমরাহর বোলিং অ্যাকশন, দেখুন ভিডিও

  • সবেমাত্র হাঁটতে শিখেছে এমন কেউ যদি তাঁর বোলিং অ্যাকশন নকল করে, তবে আপ্লুত হওয়া স্বাভাবিক জসপ্রীতেরও।

বাইশগজে তাঁকে সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয় তারকা ব্যাটসম্যানদের। শুধুমাত্র আনর্থোডক্স বোলিং অ্যাকশনের জন্যই নয়, জসপ্রীত বুমরাহ জনপ্রিয় নিখুঁত ইয়র্কারের জন্যও।

ক্রিকেটবিশ্বে তাঁর অনুরাগীর সংখ্যা নেহাৎ কম নেই। ইতিমধ্যেই তাঁর বোলিং অ্যাকশন নকল করার প্রবণতা চোখে পড়েছে নতুন প্রজন্মের মধ্যে। তবে সবেমাত্র হাঁটতে শিখেছে এমন কেউ যদি বুমরাহর বোলিং অ্যাকশন নকল করে, তবে আপ্লুত হওয়া স্বাভাবিক জসপ্রীতেরও।

ঠিক তেমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন টিম ইন্ডিয়ার তারকা পেসার। এক্ষেত্রে বুমরাহকে নকল করা শিশু অন্য কেউ নয়, টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রোহিত শর্মার মেয়ে সামাইরা।

টুইটারে পোস্ট করা ভিডিওয় সামাইরাকে বলা হয় বুমরাহকে নকল করতে। তৎক্ষণাৎ সে বোলিং করার ঢংয়ে হাত উপর থেকে নীচে নামিয়ে আনে। যা দেখে পাশে বসা রোহিতও হেসে ফেলেন।

ভিডিওর ক্যাপশনে বুমরাহ লেখেন, 'আমার মনে হয় ও এটা আমার থেকেও ভালো করেছে। আমি নিশ্চিতভাবেই বলতে পারি, ও যতটা না আমার অনুরাগী, আমি তার থেকেও বেশি অনুরাগী ওর।'

লকডাউনে টিম ইন্ডিয়ার বাকি সতীর্থদের মতোই বুমরাহও বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। এই সময়ে তাঁকে বেশ সক্রিয় দেখাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ঘরের মেঝে পরিষ্কার করা থেকে গাছে জল দেওয়ার মতো কাজকর্ম করতে দেখা যাচ্ছে জসপ্রীতকে। বুমরাহ সেই সব ছবি নিজেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক'দিন আগেই রোহিত শর্মার সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে ক্রিকেট ও ব্যক্তিগত জীবেনর বেশ কিছু বিষয় নিয়ে আলোচনা করতে দেখা গিয়েছে টিম ইন্ডিয়ার এক নম্বর পেসারকে।

বন্ধ করুন