বাংলা নিউজ > ময়দান > ম্যাচ 'উইনার' পন্তকে সাজঘর থেকে 'থাম্বস আপ' রোহিতের, ভাইরাল ভিডিয়ো
পন্ত ও রোহিত

ম্যাচ 'উইনার' পন্তকে সাজঘর থেকে 'থাম্বস আপ' রোহিতের, ভাইরাল ভিডিয়ো

  • খেলা শেষ হয়ার পরে দুই দলের ক্রিকেটাররা যখন একে অপরের সঙ্গে করমর্দন করছিলেন সেই সময়তেও আদর করে পন্তের গাল টিপে দিতে দেখা গিয়েছে রোহিতকে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

শুভব্রত মুখার্জি: রবিবাসরীয় ভারত বনাম ইংল্যান্ডের তৃতীয় ওয়ানডে ম্যাচে যে দল জিতত সিরিজ জিতত সেই দল। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে প্রায় খাদের কিনারা থেকে ভারতীয় দলকে টেনে তোলেন ঋষভ পন্ত। তাকে যোগ্য সঙ্গত দেন হার্দিক পান্ডিয়া। বলা বাহুল্য হার্দিকের অলরাউন্ড পারফরম্যান্সও ভারতের জয়ে এদিন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ১২৫ রানে অপরাজিত থেকে ভারতকে জয়ের বন্দরে পৌঁছে দেন পন্ত। জো রুটের বলে রিভার্স সুইপ মেরে ভারতের জয় নিশ্চিত করেন তিনি। জয়ের পরেই ড্রেসিংরুমে ধরা পড়ে ভারত অধিনায়ক রোহিত শর্মার রিঅ্যাকশন।

পন্তকে বারবার 'থাম্বস আপ' জানিয়ে তিনি যেন বুঝিয়ে দিলেন অসাধারণ খেলেছ। দলকে কঠিন সময়ে জয় এনে দেওয়ার জন্য ধন্যবাদ। অধিনায়কের এই রিঅ্যাকশনের জবাব ম্যাঞ্চেস্টারের ২২ গজে দাঁড়িয়েই দেন পন্ত। তিনিও 'থাম্বস আপ' দেখিয়ে যেন রোহিতের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অধিনায়ককে আশ্বস্ত করেন আমি থাকতে তোমার চিন্তার কিছূ নেই। খেলা শেষ হয়ার পরে দুই দলের ক্রিকেটাররা যখন একে অপরের সঙ্গে করমর্দন করছিলেন সেই সময়তেও আদর করে পন্তের গাল টিপে দিতে দেখা গিয়েছে রোহিতকে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

প্রসঙ্গত ওল্ড ট্রাফোর্ডে ভারত বনাম ইংল্যান্ডের ওয়ানডে সিরিজের তৃতীয় এবং নির্ণায়ক ম্যাচে ঋষভ পন্ত অনবদ্য শতরান করেন। তার শতরানে ভর করেই ম্যাচ জয়ের পাশাপাশি এদিন সিরিজও জেতে ভারতীয় দল। ম্যাচে প্রথমে ব্যাট করে মাত্র ৪৫.৫ ওভারেই ২৫৯ রানে অলআউট গেছিল ইংল্যান্ড দল। বল হাতে দুরন্ত পারফরম্যান্স করেন হার্দিক পান্ডিয়া। ৭ ওভারে মাত্র ২৪ রান দিয়ে নেন ৪টি উইকেট। একটা সময় রান তাড়া করতে গিয়ে ভারতের স্কোর ছিল ৭২ রানে ৪ উইকেট। সেইসময় উইকেটে এসে ঋষভ পন্তকে সঙ্গী করে ব্রিটিশ বোলারদের কাউন্টার অ্যাটাক শুরু করেন হার্দিক পান্ডিয়া । ৫৫ বলে ৭১ রানের একটি মারকাটারি ইনিংস খেলে গড়ে দেন ভারতের জয়ের ভিত। পন্ত অপরাজিত থাকেন ১২৫ রানের এক অনবদ্য ইনিংস খেলে। ম্যাচ শেষে পন্তের স্পষ্ট জবাব একটা করে বল ধরে ধরেই এগিয়েছি শতরানের পথে।

১২৫ রানে অপরাজিত থাকার পাশাপাশি রবিবারের ম্যাচে হার্দিক পান্ডিয়ার সঙ্গে জুটি বেঁধে ১৩৩ রান করেন। ২৬০ রানের জয়ের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে রিসে টপলির বোলিংয়ে সমস্যায় পড়ে যায় ভারতীয় টপ অর্ডার। রোহিত, বিরাট, ধাওয়ান, সূর্যকুমাররা তাড়াতাড়ি ফিরে যান প্যাভিলিয়নে। সেখান থেকে ভারতকে খাদের কিনারা থেকে টেনে তোলেন হার্দিক এবং পন্ত।

বন্ধ করুন