বাংলা নিউজ > ময়দান > ৭৫ লক্ষ টাকা ক্ষতি হলেও, লোনাভালার সাধের বাংলো বিক্রি করে দিলেন MI অধিনায়ক
লোনাভালার বাংলো বেচে দিলেন রোহিত শর্মা।
লোনাভালার বাংলো বেচে দিলেন রোহিত শর্মা।

৭৫ লক্ষ টাকা ক্ষতি হলেও, লোনাভালার সাধের বাংলো বিক্রি করে দিলেন MI অধিনায়ক

  • ২০১৬ সালের জানুয়ারিতে লোনাভালাতে ৬ কোটি টাকা দিয়ে বাংলোটি কিনেছিলেন রোহিত শর্মা।

বড় সাধ করেই লোনাভালাতে একটি বাংলো কিনেছিলেন রোহিত শর্মা। কিন্তু সেই সাধের বাংলোই তিনি ৭৫ লক্ষ টাকা ক্ষতি হওয়া সত্ত্বেও বিক্রি করে দিলেন। কিন্তু হঠাৎ করে এ ভাবে এই বাংলো বেচে দেওয়ার কারণ কী, সেটা কিছু জানা যায়নি।

২০১৬ সালের জানুয়ারিতে লোনাভালাতে ৬ কোটি টাকা দিয়ে বাংলোটি কিনেছিলেন রোহিত। মুম্বই থেকে খুব কাছেই লোনাভালা। গাড়িতে খুব বেশি হলে দু'-আড়াই ঘণ্টা সময় লাগে। মুম্বইয়ের ভিড় থেকে পাহাড়ের মনোরম পরিবেশে প্রাণ খুলে অক্সিজেন নিতে অনেকেই  ছুটে যান পাহাড়ে ঘেরা ছোট্ট শহরটিতে। সেই কারণেই সম্ভবত লোনাভালায় বাংলোটি কিনেছিলেন রোহিত। কিন্তু সেটা আবার এই বছর মে মাসে ৫ কোটি ২৫ লক্ষ টাকা দিয়ে বিক্রি করে দিলেন। বাংলোটি ৬৩২৯ স্কোয়ার ফিট জায়গার উপর তৈরি। এই বাংলোটি কিনে নিয়েছেন মুম্বইয়েরই সুষমা অশোক শারাফ নামে এক ক্রেতা।

৭৫ লক্ষ টাকা ক্ষতি হওয়া সত্ত্বেও বাংলোটি রোহিত কেন বেচে দিলেন, সেটা নিয়ে জল্পনা চললেও, কিছুই জানা যায়নি। রোহিত শর্মা এখন পুরো পরিবার নিয়ে ইংল্যান্ডে রয়েছেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে তাঁর পারফরম্যান্স মোটেও ভাল ছিল না। এর পর ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। সেই টেস্ট সিরিজে ঘুরে দাঁড়াতে বদ্ধপরিকর আইপিএলের দল মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক।

বন্ধ করুন