বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার আগে সিদ্ধিবিনায়ক মন্দিরে গণপতি বাপ্পার আশীর্বাদ নিলেন রোহিত শর্মা

অস্ট্রেলিয়া উড়ে যাওয়ার আগে সিদ্ধিবিনায়ক মন্দিরে গণপতি বাপ্পার আশীর্বাদ নিলেন রোহিত শর্মা

মেয়ে সামাইরাকে কাঁধে নিয়ে ‘বাপ্পার’ আশীর্বাদ নিলেন রোহিত শর্মা

রোহিত শর্মার সঙ্গে তাঁর স্ত্রী রিতিকা সাজদে এবং তাঁদের মেয়ে সামাইরাও পৌঁছেছিলেন সিদ্ধিবিনায়ক মন্দিরে। একটি ছবিতে দেখা যাচ্ছে রোহিত তাঁর মেয়ে সামাইরাকে কাঁধে নিয়ে রয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। মন্দিরে পুজো দেওয়ার সময়ে রোহিত শর্মার সেই মুহূর্তের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হয়েছে রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। বুধবার বিসিসিআই নিজেদের সোশ্যাল মিডিয়াতে এই খবর প্রকাশ করেছে। বোর্ডের সরকারি টুইটারে একটি ছবি পোস্ট করে এই তথ্য দিয়েছিল বিসিসিআই। উল্লেখযোগ্যভাবে,এই সময়ে ১৪ জন খেলোয়াড়কে নিয়ে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হয়েছে টিম ইন্ডিয়া। চোটের কারণে বিশ্বকাপ দল থেকে ছিটকে গেছেন জসপ্রীত বুমাহ। জানিয়ে দেওয়া যাক যে জসপ্রীত বুমরাহের বদলি সম্পর্কে বিসিসিআই এখনও পর্যন্ত কোনও তথ্য দেয়নি।

তবে বুধবার অস্ট্রেলিয়া যাওয়ার আগে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে গণপতি বাপ্পার আশীর্বাদ নিতে দেখা গিয়েছে। রোহিত শর্মার সঙ্গে তাঁর স্ত্রী রিতিকা সাজদে এবং তাঁদের মেয়ে সামাইরাও পৌঁছেছিলেন সিদ্ধিবিনায়ক মন্দিরে। একটি ছবিতে দেখা যাচ্ছে রোহিত তাঁর মেয়ে সামাইরাকে কাঁধে নিয়ে রয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। মন্দিরে পুজো দেওয়ার সময়ে রোহিত শর্মার সেই মুহূর্তের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… দল থেকে কি শুধু প্লেন মিসের জন্য বাদ? অন্য গল্প আছে, বলছেন হেতমায়ের

কয়েকদিন আগে রোহিত শর্মার স্ত্রী রিতিকাও ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে রোহিত,ঋত্বিকা এবং সামাইরাকে একসঙ্গে সেলফি তুলতে দেখা গেছে।আমরা আপনাকে বলি যে অস্ট্রেলিয়া যাওয়ার আগে,বিসিসিআই নিজেদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি গ্রুপ ফটো শেয়ার করেছে,যেখানে প্রধান কোচ রাহুল দ্রাবিড় এবং টিম ম্যানেজমেন্টের সদস্যরা রয়েছেন, সেই ছবিতে ১৪ জন খেলোয়াড়কেও দেখা গিয়েছে।

এদিকে রোহিত শর্মা, বিরাট কোহলি সহ এই ১৪ জন ভারতীয় খেলোয়াড় ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ায় উড়ে গেলেন।বিসিসিআই দ্বারা শেয়ার করা দলের একটি বিশেষ ছবি।১৬ অক্টোবর থেকে বাজবে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ-এর দামামা।প্রতিটি দল নিজেদের প্রস্তুতি জোরদার করে অস্ট্রেলিয়া পৌঁছে যাচ্ছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলও বৃহস্পতিবার ভোরে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যাত্রা করেছিল। বিসিসিআই টুইটারে টিম ইন্ডিয়ার সেই ছবি শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন… কোহলি সেঞ্চুরিতে ভারত যা করে, বাবরের শতরানে পাকিস্তান তা করে না কেন? রামিজ রাজার অদ্ভুত যুক্তি

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রকাশিত এই ছবিতে,অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলি সহ দলের ১৪ জন খেলোয়াড়কে বাম দিকে দেখা যাচ্ছে।অন্যদিকে কোচ রাহুল দ্রাবিড় এবং দলের অন্যান্য সাপোর্ট স্টাফরা ডানদিকে দাঁড়িয়ে রয়েছেন। এই ছবিতে সকলইকে ব্লেজার পরে দেখা যাচ্ছে।

বন্ধ করুন