বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরুর আগেই বড় ধাক্কা, করোনায় আক্রান্ত ভারত অধিনায়ক

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরুর আগেই বড় ধাক্কা, করোনায় আক্রান্ত ভারত অধিনায়ক

রোহিত শর্মা।

শনিবার একটি র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট (RAT) করার পরে রোহিত শর্মার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তিনি এই মুহূর্তে টিম হোটেলের আইসোলেশনেই রয়েছেন এবং বিসিসিআই মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরুর ঠিক আগেই বড় ধাক্কা খেল ভারতীয় টিম। দলের অধিনায়ক রোহিত শর্মার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। বিসিসিআই সরকারি ভাবে এ কথা ঘোষণা করেছে।

ভারত বনাম ইংল্যান্ড পঞ্চম টেস্টের সঙ্গে করোনা যেন সমার্থক হয়ে উঠেছে। গত বছর ইংল্যান্ডে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গিয়েছিল ভারত। প্রথম চারটি টেস্ট নির্বিঘ্নেই হয়। কিন্তু পঞ্চম টেস্টের আগে করোনার প্রাদুর্ভাব বাড়ায়, সেটি স্থগিত হয়ে যায়। সেই টেস্টটিই ১ জুলাই থেকে শুরু হওয়ার কথা। তার আগে ফের করোনা আতঙ্ক।

বিসিসিআই তাদের টুইটার হ্যান্ডলের মাধ্যমে জানিয়েছে, ‘শনিবার একটি র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট (RAT) করার পরে #TeamIndia ক্যাপ্টেন মিস্টার রোহিত শর্মার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তিনি এই মুহূর্তে টিম হোটেলে আইসোলেশনে রয়েছেন এবং বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।’

এর কিছুদিন আগে ভারতীয় দল ইংল্যান্ড সফর করার ঠিক আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন। তবে তিনি পুরো সুস্থ হয়ে সম্প্রতি ভারতীয় শিবিরে যোগ দেন। কিন্তু করোনা পিছন ছাড়ছে না ভারতীয় দলের।

আরও পড়ুন: একই ম্যাচে দু'দলের হয়ে ব্যাট করলেন পূজারা, কীভাবে সম্ভব? বিস্তারিত জেনে নিন

রোহিত শর্মা ইংল্যান্ডের কাউন্টি ক্লাব লেস্টারশায়ারের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ খেলতে ব্যস্ত ছিলেন। আসলে বার্মিংহামের এজবাস্টনে শুরু হতে চলা টেস্টের আগে প্রস্তুতির জন্য চার দিনের এই ম্যাচটি খেলছে ভারত। রোহিত বৃহস্পতিবার প্রথম ইনিংসে ব্যাট করলেও, শনিবার ভারতের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামেননি। প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসে তিনি ২৫ করে আউট হয়ে যান।

বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত গত বছর ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরি২-১ ব্যবধানে এগিয়ে ছিল। রোহিত এর আগে এই বছরেই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে নেতৃত্ব দেন। যে সিরিজ ভারত ২-০-এ জিতে যায়। এজবাস্টনে ম্যাচের আগে যদি রোহিত সময় মতো সুস্থ হয়ে ওঠেন, তবে ভারতীয় দলের অধিনায়ক হিসেবে এটি হবে তাঁর বিদেশের মাঠে প্রথম টেস্ট ম্যাচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মমতার প্ররোচনাতেই রেজিনগরে হামলা, মুখ্যমন্ত্রীর বক্তব্য সহরাওয়ার্দির মতো: শমীক আগে জল দিন তারপর প্রচার করবেন! উলুবেড়িয়ায় বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সাজদা সন্তান আসার আগে অমর চিত্র কথা-রামায়ণে মজে ইয়ামি! বললেন 'আমার বর আদিত্য আমায়…' ‘দরকার নতুনের…’! ৫৬ লাখ খোরপোশ, ২য় বিয়ের জল্পনা! কী লিখল কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি জেলে জোর করে আম, মিষ্টি খাচ্ছেন কেজরি! দাবি করে কোর্টে কী বলল ED? হয়ে ওঠেন সকলের প্রিয় Angry Rantman, কেন নিজের এই নাম রেখেছিলেন অভ্রদীপ নয়া UPI ID-তে মাইগ্রেশন শুরু করল পেটিএম, এতে গ্রাহকদের ওপর পড়বে কী প্রভাব? মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য প্রবল গরম উপেক্ষা করেই ভোটপ্রচার, ভিড়ের চাপে ভেঙে পড়ল দেব-এর মঞ্চ, তারপর? গুজরাটের ম্যাচে স্প্যানিশ অভিনেত্রী আনা দে আরমাসের হামসকলকে দেখে একি হাল শুভমনের

Latest IPL News

মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.