বাংলা নিউজ > ময়দান > Rohit Sharma trolls journalist: 'কে চাহালের ডিভোর্স নিয়ে মিথ্যা ছড়িয়েছে?', সাংবাদিকদের 'ক্লাস' রোহিতের: ভিডিয়ো

Rohit Sharma trolls journalist: 'কে চাহালের ডিভোর্স নিয়ে মিথ্যা ছড়িয়েছে?', সাংবাদিকদের 'ক্লাস' রোহিতের: ভিডিয়ো

বিন্দাস মুডে রোহিত শর্মা (টুইটার ভিডিয়ো) এবং যুজি ও তাঁর স্ত্রী ধনশ্রী (ফাইল ছবি, সৌজন্যে ইনস্টাগ্রাম)

Rohit Sharma trolls journalist: সম্প্রতি সোশ্যাল মিডিয়া যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী বর্মার বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছিল। নেপথ্যে ছিল ধনশ্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। যা এশিয়া কাপের ম্যাচের আগে উঠে এল। রোহিত শর্মা বলেন, 'কে বলেছে? কে বলেছে?'

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে নামছে ভারত। এশিয়া কাপের অভিযান শুরু আগে একেবারে বিন্দাস মুডে দেখা গেল রোহিত শর্মাকে। কে যুজবেন্দ্র চাহালের ডিভোর্স নিয়ে ‘মিথ্যা খবর’ ছড়িয়েছেন, তা নিয়ে সাংবাদিকদের ‘ক্লাস’ নিলেন ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল হয়ে গিয়েছে। তাতে ভারতীয় দলের এক সাপোর্ট স্টাফের সঙ্গে রোহিত এবং চাহালকে দেখা গিয়েছে। সেখানে চাহালের ডিভোর্স নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল, সেই প্রসঙ্গ ওঠে। এক ব্যক্তিকে (সাংবাদিক সম্ভবত) বলতে শোনা যায়, 'কে ওই খবর ছড়িয়েছিল? বলে দেব? এখানেই আছে। বলে দিলে অস্বস্তিতে পড়ে আছে।' তাতে রোহিত বলেন, 'কে বলেছে? কে বলেছে?' তারপর হাসাহাসি চলে।

চাহাল ও ধনশ্রীর বিচ্ছেদের জল্পনা

সম্প্রতি সোশ্যাল মিডিয়া চাহাল এবং ধনশ্রীর বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছিল। নেপথ্যে ছিল ধনশ্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। নিজের প্রোফাইল থেকে স্বামীর পদবি সরিয়ে দিয়েছিলেন ধনশ্রী। আর সেই নিয়েই যাবতীয় জল্পনার সূত্রপাত হয়েছিল। যদিও যাবতীয় জল্পনা উড়িয়ে দেন চাহাল এবং ধনশ্রী।

আরও পড়ুন: Asia Cup 2022: পাকিস্তান সমর্থক আলিঙ্গন চাইলে, কী কাণ্ডই না করলেন রোহিত- ভিডিয়ো

চাহাল বলেন, ‘আপনাদের সকলের কাছে বিনীত অনুরোধ আমাদের সম্পর্ক সম্পর্কিত যে কোনও ধরণের গুজবে বিশ্বাস করবেন না। দয়া করে এটি এখানেই শেষ করুন। যদি আপনি না করেন সবকিছু জানি না, এটা নিয়ে এগিয়ে যাবেন না।’ একইসুরে ধনশ্রী জানান, লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। আরও একটি অস্ত্রোপচার করতে হবে। চাহালের সঙ্গে বিচ্ছেদের যে খবর ছড়িয়েছে, তা অত্যন্ত ঘৃণ্য।

আরও পড়ুন: Chahal-Dhanashree: ডিভোর্সের জল্পনার মাঝে 'নতুন জীবন শুরু'র কথা চাহালের মুখে,ধনশ্রী কি প্রেগন্যান্ট?

তারইমধ্যে নয়া জল্পনা তৈরি করেন চাহাল। জীবনে বড় বদলের ইঙ্গিত দিয়েছিলেন তারকা ভারতীয় স্পিনার। ইনস্টাগ্রামে নতুন একটি স্টোরি পোস্ট করেছিলেন। তাতে লিখেছিলেন, 'New Life Loading (নতুন জীবন লোডিং)।' নেটিজেনদের বেশিরভাগের ধারণা ছিল, এই দম্পতি হয়তো শীঘ্রই বাবা-মা হতে চলেছেন। সেই কারণেই ‘নতুন জীবন লোডিং’-র কথা বলেছেন চাহাল। যদিও দুই থেকে তিন হওয়ার বিষয় নিয়ে পুরোপুরি ‘স্পিকটি নট’ নীতি নিয়েছেন চাহাল-ধনশ্রী।

 

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাড়িতে সারাক্ষণ রাগারাগি? বেডরুম নিয়ে এই ভুল করছেন না তো! বাস্তুটিপস রইল ‘‌অভিষেককেও তো খুন করতে গিয়েছিলি’‌, বীরভূম থেকে বিস্ফোরক দাবি করলেন মমতা কিষাণগঞ্জ লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য 'কংগ্রেসের শাসনে হনুমান চালিসা শোনাও অপরাধ', বিরোধীদের তোপ মোদীর বীরভূমে প্রচারে গিয়ে কেষ্টকে স্মরণ, কবে ছাড়া পাবেন তিহাড় থেকে, জানালেন মমতা ২০২২ T20 বিশ্বকাপ খেলা এই ৬ ভারতীয় তারকার ২০২৪ বিশ্বকাপ থেকে বাদ পড়া নিশ্চিত ৮ ঘণ্টা শান্তিতে উৎসব হয় না, বহরমপুরের ভোট পিছিয়ে দিতে বলব,রামনবমী মামলায় বলল HC বিরক্ত হয়েই রাজনীতি ছেড়েছেন মিমি! বললেন, 'পিস অব মাইন্ড ফিরে পেয়েছি...' 'গোয়ার ওপর চাপিয়ে দেওয়া হয়েছে সংবিধান', দ্বৈত নাগরিকত্বের দাবি কংগ্রেস প্রার্থীর জীবনে একজন সঠিক মানুষকে বিয়ে করে সুস্থ বাচ্চার জন্ম দিতে চাই: জন্মদিনে স্বস্তিকা

Latest IPL News

ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.