বাংলা নিউজ > ময়দান > শাস্ত্রীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেএল রাহুলের বিয়ে নিয়ে রোহিতের বড় ইঙ্গিত

শাস্ত্রীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেএল রাহুলের বিয়ে নিয়ে রোহিতের বড় ইঙ্গিত

কেএল রাহুল, রবি শাস্ত্রী ও রোহিত শর্মা (ছবি-গেটি ইমেজ ও পিটিআই)

দীর্ঘদিনের বান্ধবী আথিয়া শেঠির সঙ্গে কেএল রাহুলের বিয়ে হবে। অনেকেই বলছেন এটি গুজব। তবে তার মধ্যেই ভারত অধিনায়ক রোহিত শর্মা এই খবরটি নিয়ে একটি বিশাল ইঙ্গিত দিয়েছেন। হিটম্যানের কথার পরে অনেকেই মনে করতে পারেন যে বিয়ের গুজবটি হয় তো গুজব নয় আসলে সত্যি।

দীর্ঘদিনের বান্ধবী আথিয়া শেঠির সঙ্গে কেএল রাহুলের বিয়ে হবে। অনেকেই বলছেন এটি গুজব। তবে তার মধ্যেই ভারত অধিনায়ক রোহিত শর্মা এই খবরটি নিয়ে একটি বিশাল ইঙ্গিত দিয়েছেন। হিটম্যানের কথার পরে অনেকেই মনে করতে পারেন যে বিয়ের গুজবটি হয় তো গুজব নয় আসলে সত্যি। ভারত বনাম নিউজিল্যান্ড ওডিআই সিরিজে রাহুল অনুপস্থিত। রোহিত ভারতের প্লেয়িং ইলেভেন থেকে তাঁর অনুপস্থিতির কারণ বলতে গিয়ে একটি ইঙ্গিত দিয়েছেন। রবি শাস্ত্রীকে ব্যাখ্যা করেছিলেন যে কেন ভারতের ব্যাটসম্যান দলের থেকে দূরে রয়েছেন। রোহিত বলেছিলেন যে রাহুল ব্যক্তিগত কারণে অনুপস্থিত, আরও ইঙ্গিত দেয় যে ৩০ বছর বয়সী এই তারকা আসলে গাঁটছড়া বাঁধতে চলেছেন।

আরও পড়ুন… আমাদের কোনও শত্রুর দরকার নেই, মজা করা বন্ধ করুন- বাবর নিয়ে মুখ খুললেন আক্রম

প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রী, যিনি নিউজিল্যান্ড সিরিজের জন্য সম্প্রচার চ্যালেনের সঙ্গে যুক্ত রয়েছেন, তিনি রোহিতকে তাঁর দলের সংমিশ্রণ সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। যেহেতু কেএল রাহুল এবং শ্রেয়স আইয়ার - চোটের কারণে বাইরে - অনুপস্থিত, যার উত্তরে ভারত অধিনায়ক বলেছিলেন, ‘এটি একটি ভালো পিচ, সামান্য শুকনো রয়েছে। এটা নিশ্চিত করা যে আমরা আলোর নীচে বল করি এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে আমরা যেমন করেছিলাম তেমন স্কোর রক্ষা করার চেষ্টা করি। স্কোয়াডে সকলেই একে অপরকে চাপ দিচ্ছে। কেএল রাহুল এবং অক্ষর প্যাটেল ব্যক্তিগত কারণে আউট, আইয়ার ইনজুরিতে পড়েছেন। হার্দিক পান্ডিয়া ফিরে এসেছেন, ইশান কিষাণ ফিরে এসেছেন এবং শার্দুল ঠাকুরও ফিরে এসেছেন।’

আরও পড়ুন… মেয়েদের যৌন শোষণ করে- কুস্তি সংস্থার সভাপতির বিরুদ্ধে ভিনেশ ফোগাটের বড় অভিযোগ

রাহুল এবং আথিয়ার বিয়ের প্রস্তুতি করছেন। যা ২৩ জানুয়ারি হওয়ার কথা, তারই প্রস্তুতি পুরোদমে চলছে। রাহুলের মুম্বইয়ের বাড়িটিকে সুন্দরভাবে সাজানো হয়েছে, বিল্ডিংয়ের চারপাশে সাদা আলো দিয়ে সাজানো হয়েছে। রাহুল এবং আথিয়ার বিবাহ অভিনেতা সুনীল শেঠির খান্ডালার ফার্মহাউসে হবে বলে আশা করা হচ্ছে। মনে করা হচ্ছে এই বিয়ের আসর তিন ধরে চলবে। কেএল রাহুলের অনুপস্থিতি সূর্যকুমার যাদবকে দলে সুযোগ দেওয়া হয়েছে। যিনি অতীতে দুর্ভাগ্যবশত ভারতের প্লেয়িং ইলেভেন থেকে অনুপস্থিত ছিলেন। T20I তে অত্যাশ্চর্য ফর্মে রয়েছেন সূর্যকুমার। শ্রীলঙ্কার বিরুদ্ধে তৃতীয় T20I তে অপরাজিত ১১২ রান করেছিলেন তিনি, কিন্তু প্রথম দুই ওয়ানডেতে দলে জায়গা পাননি। ভারত সিরিজ শেষ করার পরেই SKY একটি সুযোগ পেয়েছিলেন, যেখানে তিনি তিরুবনন্তপুরমে চার রান করেছিলেন। এখানে তিনটি কঠিন নক খেললে কেএল রাহুলকে চাপে রাখতে পারেন সূর্যকুমার যাদব।

বর্তমানে কেএল রাহুলের জন্য ভারতীয় দলে একটি নতুন জায়গা দেওয়া হয়েছে। মিডল অর্ডারে ব্যাট করছেন ওপেনিং-এ ব্যাট করা তারকা। শ্রেয়স আইয়ারের সঙ্গে ৫ নম্বর বা তার উপরে নামছেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে ইনিংস শুরু করার পর থেকে, রাহুলের দায়িত্ব ভারতের মিডল অর্ডারে স্থিতিশীলতা প্রদানের কারণ মেন ইন ব্লুরা এই বছরের শেষের দিকে ঘরের মাঠে ওয়ানডে বিশ্বকাপের পরিকল্পনা বাস্তবায়ন করতে চায়। রাহুল বাংলাদেশের বিরুদ্ধে একটি অর্ধশতক এবং SL-এর বিরুদ্ধে দ্বিতীয় ওডিআইতে অপরাজিত ৬৪ রান করেছিলেন।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন