বাংলা নিউজ > ময়দান > ‘রোমান রেইন্স ভাঙবে এমএস ধোনির রেকর্ড!’ মাহিকে নিয়ে WWE কিংবদন্তির অদ্ভুত বক্তব্য
রোমান রেইন্স ভাঙবেন এমএস ধোনির রেকর্ড (ছবি-এএনআই/টুইটার)

‘রোমান রেইন্স ভাঙবে এমএস ধোনির রেকর্ড!’ মাহিকে নিয়ে WWE কিংবদন্তির অদ্ভুত বক্তব্য

  • পল হেম্যান ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে ধোনিকে নিয়ে একটি অদ্ভুত মন্তব্য লিখেছেন, ‘রেকর্ডের জন্য, আমার ট্রাইবাল চিফ রোমান রেইনস ক্রিকেট মাঠে মহেন্দ্র সিং ধোনির রেকর্ড ভেঙে দেবে... এবং এটি এমন কিছু যা প্রত্যেকেরই স্বীকার করা উচিত।’

টিম ইন্ডিয়া ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির সারা বিশ্বে কোটি কোটি ভক্ত রয়েছে। তিনি তাঁর মেয়াদে অনেক রেকর্ড করেছেন এবং অনেক রেকর্ড ভেঙে দিয়েছেন। একই সঙ্গে অন্য ক্রিকেটাররাও ভেঙেছেন তাঁর রেকর্ড। কিন্তু ডব্লিউডব্লিউই কিংবদন্তি পল হেম্যান সম্প্রতি মাহির জন্য একটি অদ্ভুত বক্তব্য দিয়ে সকলকে চমকে দিয়েছেন। তিনি বলেছিলেন যে WWE ইউনিভার্সাল চ্যাম্পিয়ন রোমান রেইনস ধোনির ক্রিকেট রেকর্ড ভেঙে দেবেন। আসুন জেনে নিই এই পুরো ব্যাপারটা কি?

আরও পড়ুন… পাকিস্তানের হারের পরের শোয়েব মালিকের বিস্ফোরক টুইট, এত সৎ হবেন না, বললেন আকমল

রবিবার, ১১ সেপ্টেম্বর, পল হেম্যান তার ৫৭তম জন্মদিন উদযাপন করেছেন। এই বিশেষ অনুষ্ঠানে টাইমস নাউ স্পোর্টস তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে একটি পুরানো খবর শেয়ার করা হয়েছে। শেয়ার করা এই খবরটি পলের বার্তার সঙ্গে সম্পর্কিত ছিল। আইসিসিকে (আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল) বার্তা দিয়েছিলেন হেম্যান।

২০১৯ সালে, আইসিসি পল হেম্যানের আইকনিক ডায়ালগ ব্যবহার করে মাহির প্রশংসা করেছিল। জবাবে, হেইম্যান টুইট করেছিলেন এবং তাঁর সংলাপ ব্যবহার করার জন্য আইসিসির কাছ থেকে রয়্যালটি দাবি করেছিলেন। টাইমস নাউ স্পোর্টসের এই থ্রোব্যাক টুইটটি পড়ার পরে পল হেম্যান ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে ধোনিকে নিয়ে একটি অদ্ভুত মন্তব্য লিখেছেন, ‘রেকর্ডের জন্য, আমার ট্রাইবাল চিফ রোমান রেইনস ক্রিকেট মাঠে মহেন্দ্র সিং ধোনির রেকর্ড ভেঙে দেবে... এবং এটি এমন কিছু যা প্রত্যেকেরই স্বীকার করা উচিত।’

আরও পড়ুন… Road Safety World Series 2022: ব্রেট লি, ওয়াটসনদের ছাতু করে শ্রীলঙ্কাকে জেতালেন দিলশান

বিশ্বের সফল অধিনায়কদের তালিকায় রয়েছে এমএস ধোনির নাম। আর কেনই বা তিনি এমন কীর্তি করলেন যা আজ পর্যন্ত কোনও অধিনায়কই করতে পারেননি। ধোনিই বিশ্বের একমাত্র অধিনায়ক যিনি ভারতকে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ, ২০১১ সালে ওয়ানডে বিশ্বকাপ এবং ২০১৩সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতে নেতৃত্ব দিয়েছিলেন। তিনিই একমাত্র অধিনায়ক যিনি এই তিনটি ট্রফি জিতেছেন। এছাড়াও, তিনি চেন্নাই সুপার কিংসকে তাঁর অধিনায়কত্বে আইপিএলে চারবার শিরোপা জিতিয়েছেন।

 

বন্ধ করুন