বাংলা নিউজ > ময়দান > ইনস্টাগ্রামের সবচেয়ে ধনী রোনাল্ডোর একটি পোস্টের দাম প্রায় ১১ কোটি টাকা

ইনস্টাগ্রামের সবচেয়ে ধনী রোনাল্ডোর একটি পোস্টের দাম প্রায় ১১ কোটি টাকা

বেলজিয়াম বনাম পর্তুগাল ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি:রয়টার্স) (Pool via REUTERS)

তালিকার সাত নম্বরে রয়েছেন মেসি। ১৬ নম্বরে রয়েছেন নেইমার। বিরাট রয়েছেন ১৯ নম্বরে। 

জানেন কি ইনস্টাগ্রামে একটি স্পনশর পোস্ট করে রোলান্ডো কত টাকা রোজগার করেন। আমার আপনার কল্পনারও বাইরে। ইনস্টাগ্রামে একটি স্পনশর পোস্ট করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো উপার্জন করেন প্রায় ১৬ লক্ষ মার্কিন ডলার। ভারতীয় মূল্যে যা প্রায় ১১কোটি ৯৫ লক্ষ টাকা। বর্তমানে গোটা বিশ্বে ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার্স তাঁরই রয়েছে। তাঁকে এমুহূর্তে অনুসরণ করেন বিশ্বের প্রায় ২৯ কোটি ৫৯ লক্ষ মানুষ। সেই কারণে চলতি বছরের ইনস্টাগ্রামের বিচারে সব চেয়ে ধনী ব্যাক্তিদের তালিকায় তিনি রয়েছেন শীর্ষে। শুধু ইনস্টাগ্রাম নয়, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম মিলিয়ে রোনাল্ডকে ফলো করেন প্রায় ৫৩ কোটি মানুষ।

তালিকার শীর্ষে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো 
তালিকার শীর্ষে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো 

চলতি বছর ‘হুপার এইচকিউ’-এর গবেষণায় বেরিয়ে এসেছে এই নতুন তথ্য। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পরে রয়েছেন ‘দ্য রক’ হলিউডের অভিনেতা ডোয়েইন জনসন। ক্রীড়া ব্যক্তিত্বদের মধ্যে এই তালিকার সাত নম্বরে রয়েছেন লিওনেল মেসি। তিনি একটি পোস্ট থেকে আয় করেন প্রায় ১১ লক্ষ ৬৯ হাজার মার্কিন ডলার ভারতীয় মূল্যে যা ৮ কোটি ৭১ লক্ষ টাকা। এই তালিকায় ১৬ নম্বরে রয়েছেন নেইমার। তাঁর আয় ৮ লক্ষ ২৪ হাজার ডলার।

লিওনেল মেসি রয়েছেন তালিকার সাত নম্বরে
লিওনেল মেসি রয়েছেন তালিকার সাত নম্বরে

চলতি বছর ‘হুপার এইচকিউ’-এর গবেষণায় বেরিয়ে এসেছে এই নতুন তথ্য। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পরে রয়েছেন ‘দ্য রক’ হলিউডের অভিনেতা ডোয়েইন জনসন। ক্রীড়া ব্যক্তিত্বদের মধ্যে এই তালিকার সাত নম্বরে রয়েছেন লিওনেল মেসি। তিনি একটি পোস্ট থেকে আয় করেন প্রায় ১১ লক্ষ ৬৯ হাজার মার্কিন ডলার ভারতীয় মূল্যে যা ৮ কোটি ৭১ লক্ষ টাকা। এই তালিকায় ১৬ নম্বরে রয়েছেন নেইমার। তাঁর আয় ৮ লক্ষ ২৪ হাজার ডলার। |#+|

রোনাল্ডো, মেসি, নেইমারদের পরেই যেই ক্রীড়া ব্যাক্তিত্ব এই তালিকায় রয়েছেন তিনি হলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। গোটা এশিয়া থেকে তিনিই এই তালিকার ২০ জনের মধ্যে একজন। আর ফুটবলের পরে কোনও ক্রীড়াবিদ যিনি এই তালিকায় ২০ জনের মধ্যে জায়গা পেয়েছেন। প্রতি স্পনশর পোস্ট পিছু বিরাট কোহলির রোজগার প্রায় ৬লক্ষ ৮০ হাজার ডলার। ভারতীয় মূল্যে যা প্রায় ৫ কোটি টাকা।

নেইমার রয়েছেন তালিকার ১৬ নম্বরে এবং বিরাট কোহলি রয়েছেন তালিকার ১৯ নম্বরে
নেইমার রয়েছেন তালিকার ১৬ নম্বরে এবং বিরাট কোহলি রয়েছেন তালিকার ১৯ নম্বরে

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.