বাংলা নিউজ > ময়দান > ইনস্টাগ্রামের সবচেয়ে ধনী রোনাল্ডোর একটি পোস্টের দাম প্রায় ১১ কোটি টাকা
বেলজিয়াম বনাম পর্তুগাল ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি:রয়টার্স) (Pool via REUTERS)
বেলজিয়াম বনাম পর্তুগাল ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি:রয়টার্স) (Pool via REUTERS)

ইনস্টাগ্রামের সবচেয়ে ধনী রোনাল্ডোর একটি পোস্টের দাম প্রায় ১১ কোটি টাকা

  • তালিকার সাত নম্বরে রয়েছেন মেসি। ১৬ নম্বরে রয়েছেন নেইমার। বিরাট রয়েছেন ১৯ নম্বরে। 

জানেন কি ইনস্টাগ্রামে একটি স্পনশর পোস্ট করে রোলান্ডো কত টাকা রোজগার করেন। আমার আপনার কল্পনারও বাইরে। ইনস্টাগ্রামে একটি স্পনশর পোস্ট করে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো উপার্জন করেন প্রায় ১৬ লক্ষ মার্কিন ডলার। ভারতীয় মূল্যে যা প্রায় ১১কোটি ৯৫ লক্ষ টাকা। বর্তমানে গোটা বিশ্বে ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার্স তাঁরই রয়েছে। তাঁকে এমুহূর্তে অনুসরণ করেন বিশ্বের প্রায় ২৯ কোটি ৫৯ লক্ষ মানুষ। সেই কারণে চলতি বছরের ইনস্টাগ্রামের বিচারে সব চেয়ে ধনী ব্যাক্তিদের তালিকায় তিনি রয়েছেন শীর্ষে। শুধু ইনস্টাগ্রাম নয়, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম মিলিয়ে রোনাল্ডকে ফলো করেন প্রায় ৫৩ কোটি মানুষ।

তালিকার শীর্ষে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো 
তালিকার শীর্ষে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো 

চলতি বছর ‘হুপার এইচকিউ’-এর গবেষণায় বেরিয়ে এসেছে এই নতুন তথ্য। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পরে রয়েছেন ‘দ্য রক’ হলিউডের অভিনেতা ডোয়েইন জনসন। ক্রীড়া ব্যক্তিত্বদের মধ্যে এই তালিকার সাত নম্বরে রয়েছেন লিওনেল মেসি। তিনি একটি পোস্ট থেকে আয় করেন প্রায় ১১ লক্ষ ৬৯ হাজার মার্কিন ডলার ভারতীয় মূল্যে যা ৮ কোটি ৭১ লক্ষ টাকা। এই তালিকায় ১৬ নম্বরে রয়েছেন নেইমার। তাঁর আয় ৮ লক্ষ ২৪ হাজার ডলার।

লিওনেল মেসি রয়েছেন তালিকার সাত নম্বরে
লিওনেল মেসি রয়েছেন তালিকার সাত নম্বরে

চলতি বছর ‘হুপার এইচকিউ’-এর গবেষণায় বেরিয়ে এসেছে এই নতুন তথ্য। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পরে রয়েছেন ‘দ্য রক’ হলিউডের অভিনেতা ডোয়েইন জনসন। ক্রীড়া ব্যক্তিত্বদের মধ্যে এই তালিকার সাত নম্বরে রয়েছেন লিওনেল মেসি। তিনি একটি পোস্ট থেকে আয় করেন প্রায় ১১ লক্ষ ৬৯ হাজার মার্কিন ডলার ভারতীয় মূল্যে যা ৮ কোটি ৭১ লক্ষ টাকা। এই তালিকায় ১৬ নম্বরে রয়েছেন নেইমার। তাঁর আয় ৮ লক্ষ ২৪ হাজার ডলার। |#+|

রোনাল্ডো, মেসি, নেইমারদের পরেই যেই ক্রীড়া ব্যাক্তিত্ব এই তালিকায় রয়েছেন তিনি হলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। গোটা এশিয়া থেকে তিনিই এই তালিকার ২০ জনের মধ্যে একজন। আর ফুটবলের পরে কোনও ক্রীড়াবিদ যিনি এই তালিকায় ২০ জনের মধ্যে জায়গা পেয়েছেন। প্রতি স্পনশর পোস্ট পিছু বিরাট কোহলির রোজগার প্রায় ৬লক্ষ ৮০ হাজার ডলার। ভারতীয় মূল্যে যা প্রায় ৫ কোটি টাকা।

নেইমার রয়েছেন তালিকার ১৬ নম্বরে এবং বিরাট কোহলি রয়েছেন তালিকার ১৯ নম্বরে
নেইমার রয়েছেন তালিকার ১৬ নম্বরে এবং বিরাট কোহলি রয়েছেন তালিকার ১৯ নম্বরে
বন্ধ করুন