বাংলা নিউজ > ময়দান > ফের অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেললেন, লাথিও মারলেন, তীব্র বিতর্কে রোনাল্ডো

ফের অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেললেন, লাথিও মারলেন, তীব্র বিতর্কে রোনাল্ডো

আর্মব্যান্ড ছুঁড়ে ফের বিতর্কে রোনাল্ডো।

এটি সম্ভবত রোনাল্ডোর শেষ ইউরো। ইতিমধ্যেই তাঁর ৩৬ বছর বয়স হয়ে গিয়েছে। স্বভাবতই শেষ ইউরোতে ভাল কিছু করার তাগিদ ছিল তাঁর। কিন্তু প্রি-কোয়ার্টার ফাইনালে তিনি কিছুই করে উঠতে পারেননি। দলকে জেতাতে ব্যর্থ হয়েছেন। যে কারণে হয়তো মেজাজ হারান পর্তুগালের তারকা।

এর আগেও অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেলে বিতর্কে জড়িয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ বার ইউরো কাপ থেকে গত বারের চ্যাম্পিয়নরা ছিটকে যাওয়ার পরও একই ঘটনা ঘটালেন পর্তুগীজ অধিনায়ক। আর্মব্যান্ড ছুঁড়ে, তাতে লাথি মেরে নতুন করে বিতর্কে জড়ালেন সিআরসেভেন।

ভারতীয় সময়ে রবিবার গভীর রাতে বেলজিয়ামের কাছে ১-০ হেরে ইউরো থেকে ছিটকে গিয়েছে পর্তুগাল। এই ম্যাচে রোনাল্ডোকে কার্যকরী কোনও ভূমিকা নিতে দেখা যায়নি। ম্য়াচ শেষের বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই রোনাল্ডোকে মেজাজ হারাতে দেখা যায়। অধিনায়ক আর্ম ব্যান্ড ছুঁড়ে ফেলে মাটিতে বসে পড়েন তিনি।

এর পর নিজের মনে বিড়বিড় করতে করতে ড্রেসিংরুমের দিকে হাঁটা লাগানোর সময়ে রোনাল্ডোকে দেখা যায় ফের আর্মব্যান্ডটিকে ছুঁড়ে ফেলতে। এবং তার পরেই সেটি পা দিয়ে লাথি মারেন তিনি। রোনাল্ডোরই পরিচিত বা পর্তুগাল দলের কেউ একজন সেটি কুড়িয়ে রোনাল্ডোর সঙ্গেই কথা বলতে বলতে ড্রেসিংরুমের দিকে হাঁটতে থাকেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এ ভাবে মেজাজ হারিয়ে অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেলা বা তাতে লাথি মারার ঘটনাটি কেউই ভাল ভাবে নেননি। কারণ এই আর্মব্যান্ডের সঙ্গেই দেশের সম্মান জড়িয়ে থাকে বলে দাবি প্রত্যেকের।

এটি সম্ভবত রোনাল্ডোর শেষ ইউরো। ইতিমধ্যেই তাঁর ৩৬ বছর বয়স হয়ে গিয়েছে। স্বভাবতই শেষ ইউরোতে ভাল কিছু করার তাগিদ ছিল তাঁর। কিন্তু প্রি-কোয়ার্টার ফাইনালে তিনি কিছুই করে উঠতে পারেননি। দলকে জেতাতে ব্যর্থ হয়েছেন। এমন কী নিজের ব্যক্তিগত রেকর্ডও গড়তে পারেননি। বেলজিয়ামের বিরুদ্ধে গোল করতে পারলে, একক ভাবে ছেলেদের ফুটবলে বিশ্বের সর্বোচ্চ গোলদাতা হয়ে যেতে পারতেন। কিন্তু সে সব কিছুই না হওয়াতে মেজাজ হারান পর্তুগালের তারকা।

এর আগেও বিশ্বকাপে যোগ্যতা অর্জনকারী পর্বের ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে একই ঘটনা ঘটিয়েছিলেন রোনাল্ডো। পর্তুগালের হয়ে রোনাল্ডোর করা একটি নিশ্চিত গোল বাতিল করেন রেফারি। ম্যাচটি ২-২ থাকা অবস্থায় একেবারে শেষের দিকে ইনজুরি টাইমে গোলটি করেছিলেন পর্তুগালের তারকা স্ট্রাইকার। রেফারি গোলটি বাতিল করার পর এই নিয়ে রোনাল্ডো তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। যার জেরে রেফারি তাঁকে সতর্কও করেছিলেন। এর পরে ম্যাচ শেষের বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেলে সোজা ড্রেসিংরুমে হাঁটা লাগিয়েছিলেন সিআরসেভেন। এই ঘটনাকে কেন্দ্র করেও সে সময়ে তীব্র বিতর্ক শুরু হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.