বাংলা নিউজ > ময়দান > ফের অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেললেন, লাথিও মারলেন, তীব্র বিতর্কে রোনাল্ডো

ফের অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেললেন, লাথিও মারলেন, তীব্র বিতর্কে রোনাল্ডো

আর্মব্যান্ড ছুঁড়ে ফের বিতর্কে রোনাল্ডো।

এটি সম্ভবত রোনাল্ডোর শেষ ইউরো। ইতিমধ্যেই তাঁর ৩৬ বছর বয়স হয়ে গিয়েছে। স্বভাবতই শেষ ইউরোতে ভাল কিছু করার তাগিদ ছিল তাঁর। কিন্তু প্রি-কোয়ার্টার ফাইনালে তিনি কিছুই করে উঠতে পারেননি। দলকে জেতাতে ব্যর্থ হয়েছেন। যে কারণে হয়তো মেজাজ হারান পর্তুগালের তারকা।

এর আগেও অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেলে বিতর্কে জড়িয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ বার ইউরো কাপ থেকে গত বারের চ্যাম্পিয়নরা ছিটকে যাওয়ার পরও একই ঘটনা ঘটালেন পর্তুগীজ অধিনায়ক। আর্মব্যান্ড ছুঁড়ে, তাতে লাথি মেরে নতুন করে বিতর্কে জড়ালেন সিআরসেভেন।

ভারতীয় সময়ে রবিবার গভীর রাতে বেলজিয়ামের কাছে ১-০ হেরে ইউরো থেকে ছিটকে গিয়েছে পর্তুগাল। এই ম্যাচে রোনাল্ডোকে কার্যকরী কোনও ভূমিকা নিতে দেখা যায়নি। ম্য়াচ শেষের বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই রোনাল্ডোকে মেজাজ হারাতে দেখা যায়। অধিনায়ক আর্ম ব্যান্ড ছুঁড়ে ফেলে মাটিতে বসে পড়েন তিনি।

এর পর নিজের মনে বিড়বিড় করতে করতে ড্রেসিংরুমের দিকে হাঁটা লাগানোর সময়ে রোনাল্ডোকে দেখা যায় ফের আর্মব্যান্ডটিকে ছুঁড়ে ফেলতে। এবং তার পরেই সেটি পা দিয়ে লাথি মারেন তিনি। রোনাল্ডোরই পরিচিত বা পর্তুগাল দলের কেউ একজন সেটি কুড়িয়ে রোনাল্ডোর সঙ্গেই কথা বলতে বলতে ড্রেসিংরুমের দিকে হাঁটতে থাকেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এ ভাবে মেজাজ হারিয়ে অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেলা বা তাতে লাথি মারার ঘটনাটি কেউই ভাল ভাবে নেননি। কারণ এই আর্মব্যান্ডের সঙ্গেই দেশের সম্মান জড়িয়ে থাকে বলে দাবি প্রত্যেকের।

এটি সম্ভবত রোনাল্ডোর শেষ ইউরো। ইতিমধ্যেই তাঁর ৩৬ বছর বয়স হয়ে গিয়েছে। স্বভাবতই শেষ ইউরোতে ভাল কিছু করার তাগিদ ছিল তাঁর। কিন্তু প্রি-কোয়ার্টার ফাইনালে তিনি কিছুই করে উঠতে পারেননি। দলকে জেতাতে ব্যর্থ হয়েছেন। এমন কী নিজের ব্যক্তিগত রেকর্ডও গড়তে পারেননি। বেলজিয়ামের বিরুদ্ধে গোল করতে পারলে, একক ভাবে ছেলেদের ফুটবলে বিশ্বের সর্বোচ্চ গোলদাতা হয়ে যেতে পারতেন। কিন্তু সে সব কিছুই না হওয়াতে মেজাজ হারান পর্তুগালের তারকা।

এর আগেও বিশ্বকাপে যোগ্যতা অর্জনকারী পর্বের ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে একই ঘটনা ঘটিয়েছিলেন রোনাল্ডো। পর্তুগালের হয়ে রোনাল্ডোর করা একটি নিশ্চিত গোল বাতিল করেন রেফারি। ম্যাচটি ২-২ থাকা অবস্থায় একেবারে শেষের দিকে ইনজুরি টাইমে গোলটি করেছিলেন পর্তুগালের তারকা স্ট্রাইকার। রেফারি গোলটি বাতিল করার পর এই নিয়ে রোনাল্ডো তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন। যার জেরে রেফারি তাঁকে সতর্কও করেছিলেন। এর পরে ম্যাচ শেষের বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই অধিনায়কের আর্মব্যান্ড ছুঁড়ে ফেলে সোজা ড্রেসিংরুমে হাঁটা লাগিয়েছিলেন সিআরসেভেন। এই ঘটনাকে কেন্দ্র করেও সে সময়ে তীব্র বিতর্ক শুরু হয়েছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বরের সঙ্গে মনখুলে নাচ বাবা রামদেবের! ভিডিয়ো ভাইরাল হয়ে গেল মুহূর্তেই কাশীপুরে 'দাদাগিরি' তৃণমূলের! এমএলএর নাম করে প্রোমোটারকে মাটিতে ফেলে মার আম্বানি পরিবারের বিয়েতে আছে কলকাতা কানেকশনও! জেনে নিন, কী কী দিল কলকাতা 'মানুষ তো ভোটটা দিচ্ছেন,' উপনির্বাচনে জয়ের দিনই পরের কর্মসূচি জানালেন মমতা ‘জীবন সার্থক’, অনন্তের বিয়েতে কিম কার্দাশিয়ানের সঙ্গে একফ্রেমে মমতা! ভাইরাল ছবি অবনমনের আওতায় মোহনবাগান! ইস্টবেঙ্গলের কাছে হেরে কলকাতা লিগে নামল ১১ নম্বরে আমির খান থেকে দীপিকা পাড়ুকোন, স্টারডমের জন্য খেলাধুলা ছেড়েছেন যে ৫ তারকা ছেলের বিয়ের অনুষ্ঠানে ভাষণ বাবার, মুকেশ আম্বানির কথায় মন্ত্রমুগ্ধ সকলে সঙ্গে নেই দীপিকা, বরযাত্রীতে একাই জমিয়ে দিচ্ছেন রণবীর! বাঙালি স্টাইলের ধুতিতে অনন্তের বিয়েতে নজর কাড়লেন জন!

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.