বাংলা নিউজ > ময়দান > ক্রিকেটকে কেন ভদ্রলোকের খেলা বলা হয়, লর্ডসে নিজের আচরণে বুঝিয়ে দিলেন টেলর, দেখুন প্রশংসাযোগ্য ভিডিও
ক্যাচ ধরার পর রস টেলর। ছবি- টুইটার।
ক্যাচ ধরার পর রস টেলর। ছবি- টুইটার।

ক্রিকেটকে কেন ভদ্রলোকের খেলা বলা হয়, লর্ডসে নিজের আচরণে বুঝিয়ে দিলেন টেলর, দেখুন প্রশংসাযোগ্য ভিডিও

  • ইংল্যান্ডের বিরুদ্ধে লর্ডস টেস্টের চতুর্থ দিনে টেলরের আচরণ মন ছুঁয়ে যায় ক্রিকেটপ্রেমীদের।

ক্রিকেটকে কেন ভদ্রলোকের খেলা বলা হয়ে থাকে, আরও একবার বুঝিয়ে দিলেন রস টেলর। ইংল্যান্ডের বিরুদ্ধে লর্ডস টেস্টে কিউয়ি তারকার আচরণ মন ছুঁয়ে যায় ক্রিকেটপ্রেমীদের। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হচ্ছে টেলরের ক্রিকেটের স্পিরিট রক্ষার প্রচেষ্টা।

স্যান্ডপেপার গেটের মতো ক্রিকেটকে কলুষিত করার চেষ্টা যেমন ইতিমধ্যেই চোখে পড়েছে বাইশগজে, ঠিক তেমনই ধোনির ইয়ান বেলকে দুর্ভাগ্যজনক রান-আউট হওয়ার পরেও পুনরায় ব্যাট করতে ডেকে নেওয়ার মতো ঘটনাও দেখা গিয়েছে।

লর্ডসে যাতে কোনওরকম অযাচিত ভুল ভ্রান্তি না হয়, সেটাই নিশ্চিত করতে চাইলেন টেলর। চতুর্থ দিনের শুরুতেই কাইল জেমিসনের বলে স্লিপে রস টেলরের হাতে ধরা দেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। বল ব্যাটে লেগে টেলরের হাতে জমা পড়লেও বেশ নীচু ক্যাচ ধরতে হয় কিউয়ি তারকাকে।

টেলর পরিচ্ছন্নভাবে ক্যাচ ধরলেও বল মাটি ছুঁয়েছে কিনা সেই সংশয় দূর করার জন্য আম্পায়ারকে অনুরোধ করেন তৃতীয় আম্পারের সাহায্য নিয়ে তা যাচাই করে নেওয়ার। বোলার জেমিসন-সহ কিউয়ি ক্রিকেটাররা যখন সেলিব্রেশনে ব্যস্ত ছিলেন, ঠিক সেই সময়ই টেলর সতীর্থদের অপেক্ষা করতে বলেন এবং সেই সঙ্গে আম্পায়ারকেও অনুরোধ করেন টেলিভিশ রিপ্লে দেখে যথাযথ ক্যাচ ধরা হয়েছে কিনা, সে সম্পর্কে নিশ্চিত হতে।

বন্ধ করুন