বাংলা নিউজ > ময়দান > শেষ ম্যাচে ক্যাচ নিয়ে ম্যাচ শেষ করলেন রস টেলর, সিরিজ জয় নিউজিল্যান্ডের

শেষ ম্যাচে ক্যাচ নিয়ে ম্যাচ শেষ করলেন রস টেলর, সিরিজ জয় নিউজিল্যান্ডের

রস টেলরের বিদায়ী ম্যাচকে স্মরণীয় করল নিউজিল্যান্ড (ছবি:এএফপি) (AFP)

রস টেলরের বিদায়ী ম্যাচকে স্মরণীয় করল নিউজিল্যান্ড, শেষ ODI-এ দিল জয়ের উপহার।

হ্যামিল্টনে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে নেদারল্যান্ডসকে ১১৫ রানের বিশাল ব্যবধানে হারাল নিউজিল্যান্ড। প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ৩৩৩ রান তোলে। জবাবে নেদারল্যান্ডস দল ৪২.৩ ওভারে ২১৮রানে অলআউট হয়ে যায়। উইল ইয়ং ম্যাচের সেরা নির্বাচিত হন এবং সিরিজে তাঁর অসাধারণ পারফরম্যান্সের জন্য প্লেয়ার অফ দ্য সিরিজও নির্বাচিত হন।শেষ ওডিআইতে জয়ের সাথে কিউয়িরা ৩-০ ব্যবধানে সিরিজ জিতেছে এবং শেষ ম্যাচে জয়ের সাথে কিংবদন্তি রস টেলরকে একটি দুর্দান্ত বিদায় জানিয়েছে টম লাথামের দল।

এদিন টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে কিউয়ি দলের শুরুটা ভালো হয়নি। হেনরি নিকোলস ২ রান করে আউট হন। এখান থেকে উইল ইয়াংকে নিয়ে দ্বিতীয় ওপেনার মার্টিন গাপ্তিল ইনিংসকে এগিয়ে নিয়ে যান। দুজনেই যোগ করেন ২০৩ রান। এই সময়,গাপ্তিল তার সেঞ্চুরি পূর্ণ করেন এবং তিনি ১০৬ রান করে আউট হন।রস টেলর তাঁর শেষ ম্যাচে বড় ইনিংস খেলতে পারেননি। টেলর মাত্র ১৪ রান করে আউট হন। উইল ইয়াং দুর্দান্ত ব্যাটিং করে সিরিজে তার দ্বিতীয় সেঞ্চুরি করেন। ১১২ বলে তিনি ১২০ রানের ইনিংস খেলেন। আগের ম্যাচে সেঞ্চুরি করা টম ল্যাথাম করেন ২৩ রান। এভাবে পুরো ৫০ ওভার খেলে নিউজিল্যান্ডের স্কোর হয় ৩৩৩/৮।

লক্ষ্য তাড়া করতে নেমে স্টেফান মাইবার্গ এবং ম্যাক্স ও'ডাউড নেদারল্যান্ডসের জন্য একটি ভালো শুরু করেছিলেন। প্রথম উইকেটে ৮১ রান যোগ করেন। এই অংশীদারিত্বটি কলিন ডি গ্র্যান্ডহোম ভেঙে দেন এবং তিনি মাইবার্গকে৬৪রানের ব্যক্তিগত স্কোরে আউট করেন। ও'ডাউডও ১৬ রান করে আউট হন। বিক্রমজিৎ সিং ও বাস ডি লিড যথাক্রমে ২৫ ও ২১ রান করেন। দুজনকেই তাদের শিকারে পরিণত করেন ম্যাট হেনরি।খাতাও খুলতে পারেননি অধিনায়ক পিটার সিলার। লোয়ার ডাউন অর্ডারে লোগান ভ্যান বেক কিছুক্ষণ থাকার চেষ্টা করেছিলেন কিন্তু তিনিও ৩২ রান করে আউট হয়ে যান। এভাবে ৪২.৩ ওভারে ২১৮ রান করে অল আউট হয়ে যায় নেদারল্যান্ডস। কিউয়ি দলের হয়ে হেনরি নেন চারটি উইকেট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ বলিউডের এই ৮ বিখ্যাত বাবা ছেলের জুটি, যাঁদের পর্দায় বারবার দেখতে চান মানুষ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাধা দূর হওয়ার সময় আসছে, পেতে পারেন নয়া চাকরির অফার! শুক্রের কৃপায় লাকি কারা? বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট সোনুর গানে পাহাড়ি সুর মেশালেন আরিয়ান! সারেগামাপায় টক্কর দিতে পারবেন দিবাকরকে? কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? NSG-র নামে ভুয়ো অ্যাকাউন্ট ধরতে ব্যর্থ, ১.৬৬ কোটির জরিমানা অ্যাক্সিস ব্যাঙ্ককে

T20 WC 2024

T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.