বাংলা নিউজ > ময়দান > রেকর্ড মূল্যে এটিকে মোহনবাগানেই সই করলেন রয় কৃষ্ণ
রয় কৃষ্ণ।
রয় কৃষ্ণ।

রেকর্ড মূল্যে এটিকে মোহনবাগানেই সই করলেন রয় কৃষ্ণ

  • এ বার আইএসএলে ২৩ ম্যাচে ১৪টি গোল করেছেন রয় কৃষ্ণ। আরও ৮টি গোল করিয়েছেন। গোল্ডেন বলও পেয়েছেন। কিন্তু আইএসএল চ্যাম্পিয়ন না হওয়ার আফসোসটা তাঁর থেকেই গিয়েছে।

কথা চলছিলই। বৃহস্পতিবার চূড়ান্ত হয়ে গেল।  এটিকে মোহনবাগানেই থাকছেন রয় কৃষ্ণ। প্রায় দ্বিগুণ টাকা দিয়ে ফিজি-র তারকাকে রেখে দিল এটিকে মোহনবাগান।

এ বারের আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসিও রয় কৃষ্ণকে দলে চেয়েছিল। তাদের সঙ্গে কথাবার্তা অনেকদূর এগিয়েও গিয়েছিল। সেই দড়ি টানাটানিতে শেষ হাসি হাসল এটিকে মোহনবাগান। গত বছর প্রায় তিন কোটি টাকা পেয়েছিলেন তিনি। এ বার প্রায় সাড়ে পাঁচ কোটি টাকার বিনিময়ে বুধবার রাতে সবুজ-মেরুনেই সই করেন রয় কৃষ্ণ। 

গত দু' মরসুম ধরেই এটিকে মোহনবাগানের প্রাণভ্রোমরা হয়ে উঠেছিলেন ফিজির তারকা স্ট্রাইকার। তাঁর হাত ধরেই কিন্তু এটিকে মোহনবাগান একের পর এক সাফল্যের মুখ দেখেছে। গত বছর আইএসএলের ফাইনালে উঠলেও শেষ রক্ষা হয়নি। মুম্বই সিটি এফসি-র কাছে হেরে যেতে হয়।

তবে এটাও ঘটনা, গত মরসুমে কৃষ্ণকে ছাড়া বাগানের বাঁশিই বাজেনি। একাই দায়িত্ব নিয়ে একের পর এক ম্যাচে দলকে জিতিয়ে গিয়েছেন রয়। ২৩টি ম্যাচে তিনি ১৪টি গোল করেছেন। আরও ৮টি গোল করিয়েছেন। কিন্তু আইএসএল চ্যাম্পিয়ন হতে না পারার আফসোসটা তাঁর থেকেই গিয়েছে। তাই এই বছর সবুজ-মেরুন জার্সি পরেই আইএসএল চ্যাম্পিয়ন হতে না পারার আফসোসটা মিটিয়ে নিতে চান রয়।

হঠাৎ করেই রটেছিল, এসসি ইস্টবেঙ্গল নাকি রয় কৃষ্ণকে নেওয়ার জন্য ঝাঁপাচ্ছে। কিন্তু সে সময় হিন্দুস্তান টাইমস বাংলাই প্রথম জানিয়েছিল, এটিকে মোহনবাগানেই থাকছেন ফিজির তারকা। যে দ্বিগুণ টাকা তিনি চেয়েছিলেন, সেই টাকা রয় কৃষ্ণকে দেওয়া হচ্ছে বলে খবর করা হয়েছিল। সেই খবরেই শেষ পর্যন্ত শিলমোহর পড়ল।

এমনকী শোনা যাচ্ছে, যদি এএফসি কাপের ম্যাচ শেষ পর্যন্ত করা সম্ভব হয়, সেক্ষেত্রে হয়তো রয় কৃষ্ণকে এই ম্যাচে পাওয়া যেতে পারে। কেননা শুক্রবার থেকে ফিজিতে লকডাউন উঠে যাচ্ছে বলে খবর। তাই ফিজির তারকা স্ট্রাইকারের দলে যোগ দিতে আর কোনও সমস্যা থাকবে না।

বন্ধ করুন