বাংলা নিউজ > ময়দান > ‘বান্ধবীকে নিগ্রহের সন্দেহে গ্রেফতার’, ওয়েলসের ৩ ম্যাচে দায়িত্বে থাকবেন না গিগস
রায়ান গিগস (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
রায়ান গিগস (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

‘বান্ধবীকে নিগ্রহের সন্দেহে গ্রেফতার’, ওয়েলসের ৩ ম্যাচে দায়িত্বে থাকবেন না গিগস

  • ম্যানচেস্টার ইউনাইটেড তথা ওয়েলসের কিংবদন্তী ফুটবলার রায়ান গিগস‌।

শুভব্রত মুখার্জি

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তথা ওয়েলসের কিংবদন্তী ফুটবলার রায়ান গিগস‌। ক্লাবের হয়ে জেতেননি এমন কোনও ট্রফি নেই। চ্যাম্পিয়ন্স লিগ, ইপিএল-সহ একাধিক ট্রফি জিতেছেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কোচিং স্টাফ হিসেবেও কাজ করেছেন।

এবার বান্ধবীকে হামলা চালিয়েছেন, সেই সন্দেহে গিগসকে গ্রেফতার করা হয়। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কিংবদন্তী এবং ওয়েলস জাতীয় ফুটবল দলের কোচ রায়ান গিগসের এই গ্রেফতারিতে বিস্মিত সকলেই। সংবাদমাধ্যমের রিপোর্টে এই তথ্য প্রকাশিত হয়েছে। 

ফলে মঙ্গলবারের সাংবাদিক সম্মেলন বাতিল করে ওয়েলস। সাংবাদিক সম্মেলনে যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচ এবং আয়ারল্যান্ড ও ফিনল্যান্ডের বিপক্ষে এই মাসের শেষে নেশনস লিগের জন্য স্কোয়াড ঘোষণা করার কথা ছিল গিগসের। বিজ্ঞপ্তিতে ওয়েলস ফুটবল অ্যাসোসিয়েশনের তরফে বলা হয়, 'এক হামলার ঘটনায় জাতীয় দলের কোচ রায়ান গিগসের গ্রেপ্তারের বিষয়ে আমরা অবগত আছি। এ বিষয়ে এই মুহূর্তে অ্যাসোসিয়েশন আর কোনও মন্তব্য করবে না।' পরে অবশ্য জানানো হয়, ওয়েলসের আগামী তিন ম্যাচে দায়িত্বে না থাকার বিষয়ে একমত হয়েছেন গিগস এবং ওয়েলসের ফুটবল সংস্থার কর্তারা।

গ্রেটার ম্যাঞ্চেস্টার পুলিশ একজন মহিলার উপর হামলা চালানোর অভিযোগ পেয়েছিল। তিনি সামান্য আহত হয়েছিলেন। তাঁর চিকিৎসার প্রয়োজন হয়নি। মহিলার অভিযোগের ভিত্তিতে  গ্রেফতার করা হয় গিগসকে। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছেন গিগস।

বন্ধ করুন