বাংলা নিউজ > ময়দান > মুস্তাক আলির দলে শ্রীসন্ত, স্যামসনের নেতৃত্বে ফিরতে চলেছেন ভারতীয় ক্রিকেটের মূল স্রোতে
কেরলের ক্রিকেট ক্যাপ ফিরে পেলেন শ্রীসন্ত। ছবি- স্ত্রিনগ্র্যাব।
কেরলের ক্রিকেট ক্যাপ ফিরে পেলেন শ্রীসন্ত। ছবি- স্ত্রিনগ্র্যাব।

মুস্তাক আলির দলে শ্রীসন্ত, স্যামসনের নেতৃত্বে ফিরতে চলেছেন ভারতীয় ক্রিকেটের মূল স্রোতে

  • তারকাখচিত দল নিয়ে জাতীয় টি-২০ টুর্নামেন্টে নামছে কেরল।

অবশেষে ভারতীয় ক্রিকেটের আঙিনায় যথাযথ ফিরে আসতে চলেছেন এস শ্রীসন্ত। আইপিএলের স্পট ফিক্সিং কাণ্ডে জড়িয়ে নির্বাসিত হয়েছিলেন বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের তারকা। সাত বছরের দীর্ঘ নির্বাসন পর্ব শেষ হয়েছে সেপ্টেম্বরে। নির্বাসন উঠে যাওয়ার আগে থেকেই নিজেকে প্রস্তুত করছিলেন রাজ্য দলের হয়ে মাঠে ফেরার জন্য। অবশেষে সেই সুযোগ আসতে চলেছে অভিজ্ঞ পেসারের সামনে।

প্রস্তুতি ম্যাচে বল হাতে নিলেও শ্রীসন্ত অবশেষে কোনও বিসিসিআই টুর্নামেন্টে মাঠে নামতে চলেছেন। আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফির জন্য কেরলের চূড়ান্ত দলে জায়গা পেলেন তিনি। কেরল ক্রিকেট সংস্থার তরফে মুস্তাক আলির জন্য যে দল ঘোষণা করা হয়েছে, তাতে নাম রয়েছে তারকা পেসারের।

মুস্তাক আলিতে সঞ্জু স্যামসনের নেতৃত্বে মাঠে নামবেন শ্রীসন্ত। কেরলের সহ-অধিনায়ক নির্বাচিত হয়েছেন সচিন বাবি। দলে বাসিল থাম্পি, জলজ সাক্সেনা, রবীন উথাপ্পা, বিষ্ণু বিনোদ, সলমন নিজার, কেএম আসিফের মতো তারকারাও রয়েছেন।

শ্রীসন্ত সোশ্যাল মিডিয়ায় কেরলের ক্রিকেট ক্যাপ হাতে পাওয়ার ভিডিও পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, ‘একজন ভেঙে পড়া মানুষ যখন নিজেকে পুনর্গঠন করে, তখন তার থেকে শক্তিশালী আর কেউ হয় না। সমর্থন ও এত ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ।’

বন্ধ করুন