বাংলা নিউজ > ময়দান > শ্রীসন্ত-উথাপ্পা যুগলবন্দিতে উত্তেজক জয় কেরলের, ব্যাটে-বলে নজর কাড়লেন RCB-র সচিন
এস শ্রীসন্ত। ছবি- গেটি।
এস শ্রীসন্ত। ছবি- গেটি।

শ্রীসন্ত-উথাপ্পা যুগলবন্দিতে উত্তেজক জয় কেরলের, ব্যাটে-বলে নজর কাড়লেন RCB-র সচিন

  • KKR-এর রিঙ্কু সিং সেট হয়ে উইকেট দিয়ে আসেন।

৭ বছরের দীর্ঘ নির্বাসন কাটিয়ে মুস্তাক আলি ট্রফি দিয়ে ভারতীয় ক্রিকেটের মূল স্রোতে ফিরেছেন এস শ্রীসন্ত। সরগড় হতে একটু সময় লাগে। তবে ধীরে ধীরে ছন্দে ফেরার ইঙ্গিত দিচ্ছেলেন ক্রমশ। অবশেষে উত্তরপ্রদেশের বিরুদ্ধে বিজয় হাজারে ট্রফির ম্যাচে চেনা মেজাজে দেখা গেল শ্রীসন্তকে। মূলত শ্রীসন্তের বোলিং ও রবীন উথাপ্পার ব্যাটিংয়ে ভর করেই ইউপির বিরুদ্ধে ৩ উইকেটের উত্তেজক জয় তুলে নেয় কেরল।

দুই অভিজ্ঞ তারকার পাশাপাশি ব্যাটে-বলে কেরলের জয়ে উল্লেখযোগ্য অবদান রাখেন ক্যাপ্টেন সচিন বাবি, যাঁকে এবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ২০ লক্ষ টাকার বিনিময়ে দলে নিয়েছে।

বেঙ্গালুরুতে টস জিতে উত্তরপ্রদেশকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানায় কেরল। ইউপি ৪৯.৪ ওভারে ২৮৩ রানে অল-আউট হয়ে যায়। আকাশদীপ নাথ ৬৮, প্রিয়ম গর্গ ৫৭ ও অভিষেক গোস্বামী ৫৪ রান করেন। কেকেআরের রিঙ্কু সিং ৩৪ বলে ২৬ রান করে আউট হন।

শ্রীসন্ত ৬৫ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। ২টি উইকেট নিয়েছেন সচিন বাবি। ১টি উইকেট জলজ সাক্সেনার।

জবাবে ব্যাট করতে নেমে কেরল ৪৮.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ২৮৪ রান তুলে নেয়। গত ম্যাচে শতরান করা উথাপ্পা এই ম্যাচে ৫৫ বলে ৮১ রানের ঝোড়ো ইনিংস খেলেন। তিনি ৮টি চার ও ৪টি ছক্কা মারেন। সচিন বাবি ৮৩ বলে ৭৬ রান করেন। এছাড়া সঞ্জু স্যামসন ২৯ ও জলজ সাক্সেনা ৩১ রান করেন। মহম্মদ আজহারউদ্দিন ১ রান করে আউট হন। ভুবনেশ্বর ১টি উইকেট নেন।

বন্ধ করুন