বাংলা নিউজ > ময়দান > প্রোটিয়া শিবিরে সকলের কোভিড-১৯ টেস্টের রিপোর্ট নেগেটিভ, প্রস্তুতিও শুরু SA-এর

প্রোটিয়া শিবিরে সকলের কোভিড-১৯ টেস্টের রিপোর্ট নেগেটিভ, প্রস্তুতিও শুরু SA-এর

অনুশীলন শুরু করে দিয়েছে দক্ষিণ আফ্রিকা।

আইপিএলের সময়ই ১৮ সদস্যের ভারতীয় দল ঘোষণা করা হয়েছিল প্রোটিয়া সিরিজের জন্য। রোহিত শর্মা নেই এই সিরিজে। কে এল রাহুলের নেতৃত্বে খেলতে নামবে ভারত। অন্য দিকে তেম্বা বাভুমার নেতৃত্বে প্রোটিয়া শিবির খেলতে নামবে। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল।

কুইন্টন ডি'কক শিবিরের কাছেই একটি চেয়ার টেনে বসে দলের প্লেয়ারদের অনুশীলন দেখছিলেন। যখন স্পিন জুটি তাবরেজ শামসি এবং কেশব মহারাজ শুক্রবার দক্ষিণ আফ্রিকা দলের প্রথম প্রশিক্ষণ সেশনে একেবারে সঠিক জায়গায় বল করে চলেছিলেন। অনুশীলন সেশনের সবচেয়ে আকর্ষণীয় দিক ছিল, শামসি, মহারাজ এবং পরে এডেন মার্করামের স্পট বোলিং।

এই তিন তারকা এবং চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার ডোয়েন প্রিটোরিয়াস ভারতের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রধান ভূমিকা পালন করতে পারন। ওয়েন পার্নেল পাঁচ বছর পর প্রত্যাবর্তন করেছেন এবং ভালো ছন্দে রয়েছেন। এ দিকে প্রধান কোচ মার্ক বাউচারের সতর্ক দৃষ্টিতে রাসি ভ্যান ডার ডুসেনকে সবচেয়ে চিত্তাকর্ষক লাগছিল।

আরও পড়ুন: IPL -এ ভালো খেলার পুরস্কার! বাভুমার ইঙ্গিত, ব্যাটিং অর্ডারে উন্নতি হবে মিলারের

মার্কো জানসেন আবার বাউচারের কাছ থেকে বেশ কিছু ব্যাটিং টিপস নেন। এ দিকে দক্ষিণ আফ্রিকার আইপিএল তারকা ডেভিড মিলার বর্তমানে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন এবং শীঘ্রই দলের সঙ্গে যোগ দেবেন।

ফিরোজ শাহ কোটলায় প্রোটিয়া স্কোয়াডের সদস্যরা তাঁদের ঐচ্ছিক অনুশীলনে যোগ দিয়েছিল। ৯ জুন টি-টোয়েন্টি আন্তর্জাতিক প্রথ ম্যাচের আগে দক্ষিণ আফ্রিকার প্লেয়াররা সব ভাবে নিজেদের তৈরি রাখছেন। সবার আরটি পিসিআর টেস্ট পজিটিভ আসার পরেই, দক্ষিণ আফ্রিকার প্লেয়াররা অনুশীলনে নামেন। প্রোটিয়া সাপোর্ট স্টাফদের একজন সদস্য পিটিআইকে বলেছেন, ‘স্কোয়াডের সমস্ত সদস্যের কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তবে গত সপ্তাহ পর্যন্ত যে সব আইপিএল প্লেয়াররা লড়াই চালাচ্ছিলেন, তাদের চাপ কমাতে সিরিজের আগে কয়েক দিনের বিরতি দেওয়া হবে।’

বন্ধ করুন