বাংলা নিউজ > ময়দান > SA vs AUS: স্টিভ স্মিথ কী করে T20I দলে জায়গা পেলেন? নির্বাচন নিয়ে মাইকেল ক্লার্কের বড় প্রশ্ন

SA vs AUS: স্টিভ স্মিথ কী করে T20I দলে জায়গা পেলেন? নির্বাচন নিয়ে মাইকেল ক্লার্কের বড় প্রশ্ন

মাইকেল ক্লার্ক ও স্টিভ স্মিথ (ছবি-টুইটার)

টি টোয়েন্টি দলে স্মিথের জায়গা পাওয়ার এই সিদ্ধান্তে মোটেও খুশি নন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক। প্রাক্তন অজি তারকা বলেছিলেন যে স্টিভ স্মিথ গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে তো একাদশেই জায়গা পাননি তাহলে এখন তাঁকে টি টোয়েন্টি দলে নেওয়া হচ্ছে কেন এবং এই দলের ওপেনার করা হচ্ছে কেন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ক্যাঙ্গারু দলে নির্বাচিত হয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি খেলোয়াড় স্টিভ স্মিথ। শুধু তাই নয়, এই সিরিজে ওপেন করার সুযোগও পেতে পারেন স্মিথ। অস্ট্রেলিয়ার নির্বাচকদের চেয়ারম্যান জর্জ বেইলি জানিয়েছেন, এই সিরিজে ওপেন করবেন স্টিভ স্মিথ। যদিও এই সিদ্ধান্তে মোটেও খুশি নন প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক। প্রাক্তন অজি তারকা বলেছিলেন যে স্টিভ স্মিথ গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে তো একাদশেই জায়গা পাননি তাহলে এখন তাঁকে টি টোয়েন্টি দলে নেওয়া হচ্ছে কেন এবং এই দলের ওপেনার করা হচ্ছে কেন।

অস্ট্রেলিয়া দলকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে এবং এর জন্য দল ঘোষণা করা হয়েছে। স্টিভ স্মিথ, মার্কাস স্টোইনিস, গ্লেন ম্যাক্সওয়েল এবং অ্যাডাম জাম্পার মতো খেলোয়াড়রা এই দলে জায়গা পেয়েছেন। অস্ট্রেলিয়ান নির্বাচকদের সামনে সবচেয়ে বড় প্রশ্ন ছিল কাকে অধিনায়ক করা হবে? শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া দলের টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকরা মিচেল মার্শের হাতে দায়িত্ব তুলে দেন।

স্টিভ স্মিথকে নিয়ে নিজের প্রতিক্রিয়ায় মাইকেল ক্লার্ক জানিয়েছেন। এই সিরিজে ওপেনিংয়ের দায়িত্ব দেওয়া হয়েছে স্টিভ স্মিথকে এবং এ নিয়ে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন মাইকেল ক্লার্ক। স্কাই স্পোর্টস রেডিওর বিগ স্পোর্টস ব্রেকফাস্টে তিনি বলেন, ‘আমি স্টিভ স্মিথের নির্বাচনটা ঠিক বুঝতে পারছি না। গত বছর, স্মিথ টি-টোয়েন্টি বিশ্বকাপের অংশ ছিলেন কিন্তু একাদশে জায়গা করে নিতে পারেননি। সে খেলার সুযোগ পায়নি এবং আমাদের পারফরম্যান্স খুবই খারাপ ছিল। দল নির্বাচন গত ১৫ মাস ধরে বিভ্রান্তিকর। স্মিথ সেই বিশ্বকাপে মিস করেছিল এবং আমি যা দেখছিলাম তা বিশ্বাস করতে পারছিলাম না। কারোর কোনও দায়িত্ব নেই। নির্বাচকরা স্মিথকে নিয়ে কী ভাবছেন বুঝতে পারছি না। আমি মনে করি না সে বিশ্বের কোনও টি-টোয়েন্টি লিগের অংশ হবে। তিনি আইপিএলেও সুযোগ পাচ্ছেন না, এখানে নির্বাচিত হননি। যদিও সে অবশ্যই খেলতে চায়।’

অস্ট্রেলিয়া দল ৩১ অগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত দক্ষিণ আফ্রিকায় পাঁচটি একদিনের সিরিজ এবং তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে। বিশ্বকাপে ভারতে আসার আগে প্রস্তুতি হিসাবে এই দুই দল যে এই সিরিজ খেলছে তা বলাই বাহুল্য। এই সময়ে ভারতসহ এশিয়ার ক্রিকেট খেলা দেশগুলি এশিয়া কাপে ব্যস্ত থাকবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

একেই বলে ভালোবাসা! আদৃতের ঘামও মুছিয়ে দিল এক অনুরাগী আবার বিশ্বভারতীর ভারপ্রাপ্ত উপাচার্য বদল, ৬ মাসের মাথায় নতুন দায়িত্বে এলেন কে?‌ কৌশাম্বি নন, wipes দিয়ে আদৃতের ঘাম মুছিয়ে দিচ্ছেন অন্য কেউ! কে এই মহিলা? সুপারস্টার সিঙ্গার ৩ এ আসছেন উদিত, বললেন, 'আজকালকার বাচ্চারা পুরো কমপিউটার!' বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ‘‌অভিষেক দেখে নাও এটা’‌, ডায়মন্ডহারবার থেকে তৃণমূল সুপ্রিমো দিলেন গুরুদায়িত্ব ‘এইভাবেই তো রেড কার্পেটে যেতে পারেন...’ ঐশ্বর্যর Cannes-এর ‘BTS’ লুক দেখে হইচই ৬ জুন শনি জয়ন্তী, সাড়ে সাতি থেকে রেহাই পেতে অবশ্যই করুন এই ব্যবস্থাগুলি খাস কলকাতায় TMCর গোষ্ঠীদ্বন্দ মেটাতে রাস্তায় দাঁড়িয়ে বৈঠক করতে হল মমতাকে কাঞ্চনজঙ্ঘায় ট্রেকিংয়ে গিয়ে মৃত্যু বালির ব্যক্তির, সান্দাকুফেতে গিয়ে মৃত আরও ১

Latest IPL News

বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.