বাংলা নিউজ > ময়দান > SA vs ENG: ব্যর্থ নাইট অধিনায়ক, ইংল্যান্ডকে জেতালেন সানরাইজার্স তারকা
ইংল্যান্ডকে জেতানোর পর জনি বেয়ারস্টো। ছবি- টুইটার।
ইংল্যান্ডকে জেতানোর পর জনি বেয়ারস্টো। ছবি- টুইটার।

SA vs ENG: ব্যর্থ নাইট অধিনায়ক, ইংল্যান্ডকে জেতালেন সানরাইজার্স তারকা

  • উইকেট পাননি আইপিএলে বেগুনি টুপির মালিক।

জাতীয় দলের হয়ে ব্যাট হাতে ব্যর্থ কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। যদিও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে জয় তুলে নিতে অসুবিধা হল না ইংল্যান্ডের। কেপ টাউনে ব্রিটিশদের জেতালেন সানরাইজার্স হায়দরাবাদ তারকা জনি বেয়ারস্টো।

নিউল্যান্ডসে টস জিতে দক্ষিণ আফ্রিকাকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান ইংল্যান্ড অধিনায়ক মর্গ্যান। প্রোটিয়ারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৭৯ রান তোলে। কুইন্টন ডি'কক ও ফ্যাফ ডু'প্লেসি আইপিএলের ধারাবাহিকতা বজায় রাখেন জাতীয় দলের হয়েও। কুইন্টন ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৩ বলে ৩০ রান করে আউট হন। ডু'প্লেসি দলের হয়ে সর্বোচ্চ ৫৮ রান করে ডাগআউটে ফেরেন। ৪০ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন।

এছাড়া ভ্যান ডার দাসেন ৩৭, হেনরিচ ক্লাসেন ২০ ও জর্জ লিন্ডে ১২ রান করেন। ৩টি উইকেট নেন সিএসকের স্যাম কারান। ১টি করে উইকেট নেন আর্চার, টম কারান ও ক্রিস জর্ডন।

জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড ১৯.২ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৮৩ রান করে ম্যাচ জিতে যায়। সানরাইজার্সের বেয়ারস্টো ৮৬ রান করে অপরাজিত থাকেন। ৪৮ বলের ইনিংসে তিনি ৯টি চার ও ৪টি ছক্কা মারেন। বেন স্টোকস করেন ৩৭ রান। নাইট দলনায়ক মর্গ্যান ১২ রান করে আউট হন। লুঙ্গি এনগিদি ২টি উইকেট নেন। উইকেট পাননি আইপিএলে বেগুনি টুপির দখল নেওয়া রাবাদা।

বন্ধ করুন