বাংলা নিউজ > ময়দান > SA vs ENG: হোটেল কর্মী করোনা পজিটিভ, ফের স্থগিত দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড প্রথম ODI
পার্লের বোল্যান্ড পার্কে ক্রিকেটাররা। ছবি- টুইটার।
পার্লের বোল্যান্ড পার্কে ক্রিকেটাররা। ছবি- টুইটার।

SA vs ENG: হোটেল কর্মী করোনা পজিটিভ, ফের স্থগিত দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড প্রথম ODI

  • ইতিমধ্যেই সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচ নির্ধারিত দিন থেকে পিছিয়ে শুরু হওয়ার কথা ছিল।

বিপত্তি কিছুতেই পিছু ছাড়ছে না দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ড ওয়ান ডে সিরিজের। দক্ষিণ আফ্রিকা দলের একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচ আগেই স্থগিত হয়ে যায়। নতুন সূচি অনুযায়ী ৬ ডিসেম্বর পার্লে শুরু হওয়ার কথা ছিল সিরিজের প্রথম ম্যাচ। তবে এক্ষেত্রেও ম্যাচ শুরুর সময় প্রাথমিকভাবে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। পরে অবশ্য পুরনায় ম্যাচ স্থগিত করা হয়।

দু'জন হোটেল কর্মী করোনা পজিটিভ চিহ্নিত হওয়ায় ইংল্যান্ড শিবির পুনরায় ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষার সিদ্ধান্ত নেয়। শনিবার সন্ধ্যায় ইংল্যান্ড দলের প্রত্যেকের করোনা টেস্ট করা হয়েছে। সেই রিপোর্ট হাতে পাওয়া পর্যন্ত ম্যাচ শুরু পিছিয়ে দেওয়ার কথা বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় উভয় দলের তরফে। আইসিসিও সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছে ক্রিকেটপ্রেমীদের।

গত শুক্রবার প্রথম ওয়ান ডে ম্যাচের কয়েক ঘণ্টা আগেই ম্যাচ স্থগিত করার কথা জানানো হয়েছিল। পরিবর্তিত সূচি অনুযায়ী রবিবার পার্লে সিরিজের প্রথম ওযান ডে এবং ৭ ও ৯ ডিসেম্বর কেপ টাউনে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ান ডে খেলার কথা ছিল। রবিবারও ম্যাচ শুরুর ঠিক আগেই তা পরিত্যক্ত ঘোষণা করা হয়।

১০ ডিসেম্বর বিশেষ বিমানে দেশে ফেরার কথা ইংল্যান্ডের। তার আগে ওয়ান ডে সিরিজ শেষ করা যাবে কিনা, সেবিষয়ে সংশয় দেখা দিয়েছে। চলতি সিরিজে এই নিয়ে চারবার করোনা সংক্রান্ত বিঘ্ন দেখা দিল।

বন্ধ করুন