বাংলা নিউজ > ময়দান > SA20: খাতা খুলতে পারলেন না বেবি এবি, মার খেলেন আর্চাররা, সুপার জায়ান্টস হারাল MI-কে

SA20: খাতা খুলতে পারলেন না বেবি এবি, মার খেলেন আর্চাররা, সুপার জায়ান্টস হারাল MI-কে

গ্র্যান্টের হাফ-সেঞ্চুরি। ছবি- এসএ২০।

MI Cape Town vs Durban's Super Giants: রয়্যালসের বিরুদ্ধে জয় দিয়ে অভিযান শুরু করলেও সুপার জায়ান্টসের কাছে দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখতে হল MI-কে।

খাতাই খুলতে পারলেন না দলের অন্যতম সেরা দুই তারকা ডেওয়াল্ড ব্রেভিস ও স্যাম কারান। ব্যাট হাতে ব্যর্থ রাসি ভ্যান ডার দাসেন। ব্যাটে রশিদ খানের অবদানও নামমাত্র। গ্র্যান্ট রোয়েলফসেনের হাফ-সেঞ্চুরির সুবাদে এমআই কেপ টাউন লড়াই করার রসদ সংগ্রহ করে বটে, তবে ম্যাচ জয়ের জন্য যথেষ্ট ছিল না তাদের টোটাল। ফলে দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের দ্বিতীয় ম্যাচেই ডারবানস সুপার জায়ান্টসের কাছে হারের মুখ দেখতে হল এমআইকে। অথচ পার্ল রয়্যালসের বিরুদ্ধে প্রথম ম্যাচে দাপুটে জয় দিয়ে এসএ-২০'র অভিযান শুরু করে কেপ টাউন।

নিউল্যান্ডসে টস হেরে শুরুতে ব্যাট করতে নাম এমআই। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে। দলের হয়ে সব থেকে বেশি ৫২ রান করেন গ্র্যান্ট। ৪৪ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া ২৫ বলে ৩৩ রান করেন জর্জ লিন্ডে। তিনি ৪টি ছক্কা মারেমন।

রায়ান রিকেলটন ১৪, ভ্যান ডার দাসেন ১, দুয়ান জানসেন ৭, রশিদ খান ১৪ ও ডেলানো ২৫ রানের যোগদান রাখেন। ডারবানসের হয়ে ২টি করে উইকেট নেন রিস টপলি, হার্দাস ভিলজোয়েন ও প্রেনেলান। ১টি করে উইকেট নেনে কাইল মায়ের্স ও জেসন হোল্ডার। উইকেট পাননি কেশব মহারাজ।

আরও পড়ুন:- SA20: ব্যাট হাতে সল্টের তাণ্ডব, ক্যাপিটালসের জয়ে বড় অবদান রাখলেন IPL-এর ব্রাত্য নিশাম

জবাবে ব্যাট করতে নেমে ডারবানস সুপার জায়ান্টস ১৬.৩ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৫৪ রান তুলে ম্যাচ জিতে যায়। কাইল মায়ের্স ২৩ বলে ৩৪ রান করেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন। ২২ বলে ৩৬ রান করেন এনরিখ ক্লাসেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। ৪টি বাউন্ডারির সাহায্যে ২৬ বলে ৩০ রান করেন উইয়ান মাল্ডার।

এছাড়া কুইন্টন ডি'কক ১১, জেসন হোল্ডার ১১ ও কিমো পল ২০ রান করেন। খাতা খুলতে পারেননি ডোয়েন প্রিটোরিয়াস।

আরও পড়ুন:- SA20: দুরন্ত শুরু করেও দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ল সুপার কিংস, দাপুটে জয় রয়্যালসের

এমআই কেপ টাউনের হয়ে ২৮ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন ওলি স্টোন। যদিও তাঁর দল ২১ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ হারায় ব্যর্থ হয় স্টোনের লড়াই। এছাড়া ১টি উইকেট নিয়েছেন জর্জ লিন্ডে। উইকেট পাননি স্যাম কারান, জোফ্রা আর্চার, রশিদ খানের মতো সুপারস্টাররা। আর্চার ৩ ওভারে ৩১ রান খরচ করেন। রশিদ ৩ ওভারে ৩৩ রান উপহার দেন ডারবানসকে। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন কাইল মায়ের্স।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'দল বদলে অনেক মূল্য চুকিয়েছি...', BJP-তে যোগদান নিয়ে বললেন বক্সার বিজেন্দ্র সিং গান নয়, এবার সোজা মন্ত্রপাঠ! খেলতে খেলতে শুভশ্রীকে কোন মন্ত্র পড়ে শোনাল ইউভান মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল ‘২৫ বছরের মেয়ে আমার থেকে বেশি..’, আদিত্য-অনন্যার সম্পর্ক নিয়ে কী বললেন চাঙ্কি বিজেপি বুথে সর্বোচ্চ ভোট পেলেই কর্মীদের ২ লক্ষ টাকা, ঘোষণা ত্রিপুরার মন্ত্রীর কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.