বাংলা নিউজ > ময়দান > SA20: খাতা খুলতে পারলেন না বেবি এবি, মার খেলেন আর্চাররা, সুপার জায়ান্টস হারাল MI-কে

SA20: খাতা খুলতে পারলেন না বেবি এবি, মার খেলেন আর্চাররা, সুপার জায়ান্টস হারাল MI-কে

গ্র্যান্টের হাফ-সেঞ্চুরি। ছবি- এসএ২০।

MI Cape Town vs Durban's Super Giants: রয়্যালসের বিরুদ্ধে জয় দিয়ে অভিযান শুরু করলেও সুপার জায়ান্টসের কাছে দ্বিতীয় ম্যাচেই হারের মুখ দেখতে হল MI-কে।

খাতাই খুলতে পারলেন না দলের অন্যতম সেরা দুই তারকা ডেওয়াল্ড ব্রেভিস ও স্যাম কারান। ব্যাট হাতে ব্যর্থ রাসি ভ্যান ডার দাসেন। ব্যাটে রশিদ খানের অবদানও নামমাত্র। গ্র্যান্ট রোয়েলফসেনের হাফ-সেঞ্চুরির সুবাদে এমআই কেপ টাউন লড়াই করার রসদ সংগ্রহ করে বটে, তবে ম্যাচ জয়ের জন্য যথেষ্ট ছিল না তাদের টোটাল। ফলে দক্ষিণ আফ্রিকার নতুন টি-২০ লিগের দ্বিতীয় ম্যাচেই ডারবানস সুপার জায়ান্টসের কাছে হারের মুখ দেখতে হল এমআইকে। অথচ পার্ল রয়্যালসের বিরুদ্ধে প্রথম ম্যাচে দাপুটে জয় দিয়ে এসএ-২০'র অভিযান শুরু করে কেপ টাউন।

নিউল্যান্ডসে টস হেরে শুরুতে ব্যাট করতে নাম এমআই। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫২ রান তোলে। দলের হয়ে সব থেকে বেশি ৫২ রান করেন গ্র্যান্ট। ৪৪ বলের ইনিংসে তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া ২৫ বলে ৩৩ রান করেন জর্জ লিন্ডে। তিনি ৪টি ছক্কা মারেমন।

রায়ান রিকেলটন ১৪, ভ্যান ডার দাসেন ১, দুয়ান জানসেন ৭, রশিদ খান ১৪ ও ডেলানো ২৫ রানের যোগদান রাখেন। ডারবানসের হয়ে ২টি করে উইকেট নেন রিস টপলি, হার্দাস ভিলজোয়েন ও প্রেনেলান। ১টি করে উইকেট নেনে কাইল মায়ের্স ও জেসন হোল্ডার। উইকেট পাননি কেশব মহারাজ।

আরও পড়ুন:- SA20: ব্যাট হাতে সল্টের তাণ্ডব, ক্যাপিটালসের জয়ে বড় অবদান রাখলেন IPL-এর ব্রাত্য নিশাম

জবাবে ব্যাট করতে নেমে ডারবানস সুপার জায়ান্টস ১৬.৩ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৫৪ রান তুলে ম্যাচ জিতে যায়। কাইল মায়ের্স ২৩ বলে ৩৪ রান করেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মারেন। ২২ বলে ৩৬ রান করেন এনরিখ ক্লাসেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। ৪টি বাউন্ডারির সাহায্যে ২৬ বলে ৩০ রান করেন উইয়ান মাল্ডার।

এছাড়া কুইন্টন ডি'কক ১১, জেসন হোল্ডার ১১ ও কিমো পল ২০ রান করেন। খাতা খুলতে পারেননি ডোয়েন প্রিটোরিয়াস।

আরও পড়ুন:- SA20: দুরন্ত শুরু করেও দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ল সুপার কিংস, দাপুটে জয় রয়্যালসের

এমআই কেপ টাউনের হয়ে ২৮ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন ওলি স্টোন। যদিও তাঁর দল ২১ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ হারায় ব্যর্থ হয় স্টোনের লড়াই। এছাড়া ১টি উইকেট নিয়েছেন জর্জ লিন্ডে। উইকেট পাননি স্যাম কারান, জোফ্রা আর্চার, রশিদ খানের মতো সুপারস্টাররা। আর্চার ৩ ওভারে ৩১ রান খরচ করেন। রশিদ ৩ ওভারে ৩৩ রান উপহার দেন ডারবানসকে। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন কাইল মায়ের্স।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন