বাংলা নিউজ > ময়দান > দ্রাবিড় না সচিন, কে বড় ব্যাটসম্যান ছিলেন, জানালেন শোয়েব আখতার
শোয়েব আখতার। ছবি- টুইটার।
শোয়েব আখতার। ছবি- টুইটার।

দ্রাবিড় না সচিন, কে বড় ব্যাটসম্যান ছিলেন, জানালেন শোয়েব আখতার

  • কিছুটা হলেও অপ্রত্যাশিত উত্তর দিলেন অতীতের এই নামজাদা পেসার। 

ক্রিকেটের ইতিহাসে সচিন রমেশ তেন্ডুলকর এবং রাহুল দ্রাবিড় হলেন দুই জীবন্ত কিংবদন্তী । যাদের সারা বিশ্ব জুড়ে রয়েছে কোটি কোটি ভক্ত। তাঁদের অসাধারণ ব্যাটিংয়ের মধ্যে দিয়ে তারা বছরের পর বছর ধরে শাসন করেছেন ক্রিকেট বিশ্বকে।

ক্রিকেট জীবনে অনেক সময়েই সচিনের ছায়াতে ঢাকা পড়েছেন রাহুল দ্রাবিড়। ক্রিকেটবিশ্বে দ্রাবিড় সমাদৃত 'দ্য ওয়াল' নামে । সম্প্রতি এক ভারতীয় ক্রিকেট সমর্থকপাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতারকে টেস্ট দলের জন্য সচিন তেন্ডুলকার ও রাহুল দ্রাবিড়ের মধ্যে যে কোনো একজনকে বেছে নিতে বলেন। শোয়েবের জবাবটা কিন্তু বেশ বিস্ময়কর।

টুইটারে ভক্তদের প্রশ্নের জবাবে 'রাওয়ালপিন্ডি এক্সপ্রেস' সচিন , দ্রাবিড়ের প্রসঙ্গটি উত্থাপন হওয়ার সাথে সাথে জানান এক্ষেত্রে তার পছন্দ রাহুল দ্রাবিড়। এখানেই থেমে থাকেননি শোয়েব। সব ধরনের ফর্ম্যাট মিলিয়ে এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান কে? এই প্রশ্নের জবাবে শোয়েব দুজনের নাম জানান তাদের মধ্যে একজন ভারত-অধিনায়ক বিরাট কোহলি। অন্যজন পাকিস্তানের বাবর আজম।

শুধু ব্যাটসম্যান নয় শোয়বকে প্রশ্ন করা হয় বিশ্বের সেরা ফাস্টবোলার বেছে নেওয়ার জন্য। এই জায়গায় দাঁড়িয়ে শোয়েব জানিয়ে দেন তার পছন্দের পেসার অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক।

বন্ধ করুন