বাংলা নিউজ > ময়দান > যুবরাজ-কুম্বলের সঙ্গে ছবি পোস্ট করে আমির খানের ‘দিল চাহতা হ্যায়’-র কথা মনে করালেন সচিন

যুবরাজ-কুম্বলের সঙ্গে ছবি পোস্ট করে আমির খানের ‘দিল চাহতা হ্যায়’-র কথা মনে করালেন সচিন

ছবিতে ‘দিল চাহতা হ্যায়’-র কথা মনে করালেন সচিন তেন্ডুলকর (ছবি-ইনস্টাগ্রাম)

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় সচিন তেন্ডুলকর তাঁর সতীর্থ অনিল কুম্বলে এবং যুবরাজ সিং-এর সঙ্গে নিজের এই ছবি শেয়ার করেছেন। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবি শেয়ার করেছেন মাস্টার ব্লাস্টার।

প্রাক্তন ক্রিকেটার তথা ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ ব্যাটসম্যান সচিন তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তিনি প্রায়ই তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কিত ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এমন পরিস্থিতিতে মাস্টার ব্লাস্টার সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, সেই কারণেই তিনি এখন শিরোনামে উঠে এসেছে। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় সচিন তেন্ডুলকর তাঁর সতীর্থ অনিল কুম্বলে এবং যুবরাজ সিং-এর সঙ্গে নিজের এই ছবি শেয়ার করেছেন। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবি শেয়ার করেছেন মাস্টার ব্লাস্টার।

আরও পড়ুন… Irani Cup 4th Day Live: পঞ্চম উইকেট হারাল অবশিষ্ট ভারত, ৩০০ রানের লিড নিয়েছে ROI

সেই ছবিতে সচিন ও যুবরাজের সঙ্গে সেলফি তুলতে দেখা যাচ্ছে অনিল কুম্বলেকে। মনে করা হচ্ছে ছবিটি গোয়ার। এমন পরিস্থিতিতে এই পোস্টের ক্যাপশনে সচিন লিখেছেন, ‘গোয়া মে হামারা দিল চাহতা হ্যায় মুহূর্ত। আকাশ, সমীর ও সিদ কাকে মনে হয়?’ আসলে ২০০১ সালে বলিউড অভিনেতা আমির খান, সাইফ আলি খান এবং অক্ষয় খান্নার ছবি ‘দিল চাহতা হ্যায়’ মুক্তি পেয়েছিল। ছবিটি সম্পূর্ণ বন্ধুত্বের উপর তৈরি করা হয়েছিল। সচিন নিজের এই ছবিতে কুম্বলে, যুবরাজের সঙ্গে নিজের বন্ধুত্বের কথা বোঝাতে চেয়েছেন।

আরও পড়ুন… হঠাৎ কেন ঋষভ পন্তকে মনে করালেন দীনেশ কার্তিক! DK-এর টুইট ঘিরে প্রশ্ন

এর সঙ্গে সচিন, কুম্বলে ও যুবরাজের এই সেলফি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হচ্ছে। সকলের থেকেই এই ছবিটি ভালোবাসা পাচ্ছে। এখন পর্যন্ত ১৪ ঘণ্টায় তেন্ডুলকরের এই ছবিতে আট লক্ষ্যেরও বেশি লাইক পেয়েছে। এ নিয়ে নানা মন্তব্য করছেন ভক্তসহ ক্রিকেটাররাও। এর বাইরে সচিন, কুম্বলে এবং যুবরাজের কথা বললে, এই তিনজন খেলোয়াড় তাদের ক্যারিয়ারের শীর্ষে থাকার সময়ে ভারতীয় দলের হয়ে অনেক ম্যাচ জিতিয়েছেন। একই সময়ে, তেন্ডুলকর এবং যুবিও ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন। শুধু তাই নয়, ভারতকে সেই বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন সচিন ও যুবরাজ। যদিও সেই বিশ্বকাপে ‘প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট’ ও হয়েছিলেন যুবরাজ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জলে গেল দাসেনের শতরান, ‘৪১৪ রানের’ রুদ্ধশ্বাস ম্যাচে আফ্রিদিদের হারালেন বাবররা আম্পায়ার্স কল নিয়ে কাঁদছে ইংল্যান্ড, এদিকে সেভাবেই ৪ জন ভারতীয় আউট হয়ে হল রেকর্ড সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফলে শবে বরাতের জন্য আজ ব্যাঙ্ক বন্ধ কলকাতা-সহ বাংলায়? মার্চে কোন ৯ দিন ছুটি থাকবে? মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ লাকি কে? ২৬ ফেব্রুয়ারির রাশিফল দেখে নিন ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.