বাংলা নিউজ > ময়দান > করোনায় আক্রান্ত হওয়ার ৭ দিনের মাথায় হাসপাতালে ভরতি সচিন
সচিন তেন্ডুলকর। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
সচিন তেন্ডুলকর। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

করোনায় আক্রান্ত হওয়ার ৭ দিনের মাথায় হাসপাতালে ভরতি সচিন

  • ভারতের দ্বিতীয় বিশ্বকাপ জয়ের দশম বছর পূর্তিতে হাসপাতালে ভরতি সচিন।

ঠিক ১০ বছর আগে ওয়াংখেড়েতে সতীর্থদের কাঁধে চেপে ঘুরেছিলেন। নিজের কেরিয়ারের অন্যতম সেরা দিনের দশম বছর পূর্তিতে হাসপাতালে ভরতি হলেন সচিন তেন্ডুলকর। যিনি গত সপ্তাহের শনিবার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন।

ভারতের দ্বিতীয় বিশ্বকাপ জয়ের দশম বছর পূর্তির সকালে সচিন জানান, চিকিৎসকদের পরামর্শমতো সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আপাতত তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। কয়েকদিনের মধ্যে বাড়িতে ফিরবেন তিনি। সেইসঙ্গে দ্বিতীয় বিশ্বকাপ জয়ের দশম বছর পূর্তিতে শুভেচ্ছা জানিয়েছেন।

টুইটারে 'মাস্টার ব্লাস্টার' বলেছেন, 'আপনাদের সকলের শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য ধন্যবাদ। চিকিৎসকদের পরামর্শমতো সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আমায় হাসপাতালে ভরতি করা হয়েছে। আশা করছি যে কয়েকদিনের মধ্যে বাড়ি ফিরে যেতে পারব। নিজেদের খেয়াল রাখুন এবং সবাই সুস্থ থাকুন। সঙ্গে বলেন, 'আমাদের বিশ্বকাপ জয়ের দশম বর্ষপূর্তিতে সমস্ত ভারতীয় এবং আমার সতীর্থদের শুভেচ্ছা জানাচ্ছি।'

গত শনিবার সকালে টুইটারে একটি বিবৃতি প্রকাশ করে সচিন বলেন, 'কোভিডকে দূরে রাখার জন্য আমি পরীক্ষা করিয়ে নিচ্ছিলাম এবং সবরকমের সর্কতা অবলম্বন করছিলাম। কিন্তু মুদৃ উপসর্গের পর আজ আমরা করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছে। বাড়ির বাকি সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে।' আপাতত বাড়িতেই নিভৃতবাসে থাকছেন সচিন। মাস্টার ব্লাস্টার জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ মতো যাবতীয় বিধিনিষেধ মেনে চলছেন। সেই সঙ্গে দেশের সকল স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ জানান সচিন। যিনি দিনকয়েক আগেই রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলেছিলেন। সেই সিরিজে খেলা একাধিক তারকাই করোনায় আক্রান্ত হয়েছেন। তালিকায় আছেন - ইউসুফ পাঠান, এস বদ্রীনাথরাও।

বন্ধ করুন