বাংলা নিউজ > ময়দান > লারাকে নিজের স্কুটারের পিছনে বসিয়ে কোথায় চললেন সচিন ? দেখুন ভিডিয়ো
সচিন-লারা। ছবি: ইনস্টাগ্রাম
সচিন-লারা। ছবি: ইনস্টাগ্রাম

লারাকে নিজের স্কুটারের পিছনে বসিয়ে কোথায় চললেন সচিন ? দেখুন ভিডিয়ো

  • পথ নিরাপত্তা নিয়ে সাধারণ মানুষকে সতর্ক করলেন সচিন তেন্ডুলকর এবং ব্রায়ান লারা।  একই সঙ্গে দুই কিংবদন্তির ভিডিয়ো বার্তা, হেলমেট ছাড়া বাইক বা স্কুটারে ওঠা চলবে না।

নিজের স্কুটার নিয়ে ঘুরতে বেরোচ্ছিলেন সচিন তেন্ডুলকর। সেটা দেখতে পেয়েই এগিয়ে এলেন ব্রায়ান লারা। সচিনের সঙ্গে ঘুরতে যাওয়ার ইচ্ছে প্রকাশ করলেন। তার পর লারাকে পিছনে বসিয়ে হেলমেট পরে বেরিয়ে পড়লেন দুই কিংবদন্তি। ভাবছেন কোথায় গেলেন?

পথ নিরাপত্তা নিয়ে সতর্কতা বাড়ানোর জন্য সাধারণ মানুষের উদ্দেশ্যে একটি ভিডিয়ো বার্তা দিয়েছেন সচিন। সেখানে উপস্থিত রয়েছেন লারাও। সুন্দর একটি ভিডিয়োর মাধ্যমে দুই কিংবদন্তির বার্তা, হেলমেট ছাড়া স্কুটার বা বাইকে ওঠা চলবে না। বাইকের চালক যেমন হেলমেট পরবেন, তেমনই যিনি বাইকের পিছনে বসে থাকবেন, তাঁরও হেলমেট পরা বাধ্যতামূলক।

ইতিমধ্যেই মুখোমুখি লড়াইয়ে ব্রায়ান লারাকে টেক্কা দিয়েছেন সচিন তেন্ডুলকর। রায়পুরে অনুষ্ঠিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের সেমিফাইনালে ওয়েস্টইন্ডিজকে হারিয়ে ফাইনালে উঠেছে ভারত। তবে মুখোমুখি যুদ্ধের ফল যাই হোক না কেন, সাধারণ মানুষকে সতর্ক করতে একসঙ্গে এগিয়ে এসেছেন দুই কিংবদন্তিই। সকলকে বারবার সতর্ক করে সচিন বলেছেন, 'বাইক চালানোর সময় প্রত্যেকের হেলমেট পরা দরকার। শুধু চালক হেলমেট পরলেই হবে না, পেছনে যিনি বসবেন তাঁকেও হেলমেট পরতে হবে।' এই বার্তাটি নিজের সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন মাস্টার ব্লাস্টার।

রায়পুরে চলছে কিংবদন্তিদের নিয়ে ক্রিকেট টুর্নামেন্ট রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। অবসর নেওয়া তারকা ক্রিকেটাররা খেলছেন এই সিরিজে। মোট ৬টি দল অংশ নিয়েছিল। ২০১১ বিশ্বকাপ ফাইনালের স্মৃতি উস্কে এই টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি ভারত-শ্রীলঙ্কা।  দেখার, শেষ পর্যন্ত কারা বাজিমাত করে।

বন্ধ করুন