বাংলা নিউজ > ময়দান > অসমের হাসপাতালে চিকিৎসা সরঞ্জাম দিলেন সচিন

কঠিন সময়ে সচিন তেন্ডুলকরকে সর্বদা সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে। করোনা মহামারির সময় দেশবাসীর জন্য মাস্টার ব্লাস্টারকে দুশ্চিন্তা ব্যক্ত করতে দেখা গিয়েছে। তিনি সরকারের হাত শক্ত করা ছাড়াও ব্যাক্তিগতভাবে সাহায্য করেছেন সমস্যায় থাকা মানুষজনদের। এবার আরও একবার কিংবদন্তি ক্রিকেটারকে মানবিক কাজে এগিয়ে আসতে দেখা গেল।

অসমের দাতব্য হাসপাতালে চিকিত্সা সরঞ্জাম দান করলেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। এর ফলে সুবিধাবঞ্চিত পরিবারের ২ হাজার শিশু বিনা খরচে চিকিত্সার সুবিধা পাবে সংশ্লিষ্ট হাসপাতালটিতে।

অসমের করিমগঞ্জ জেলার মাকুন্দ হাসপাতালের পিআইসি ও এনআইসি ইউনিটের জন্য চিকিত্সা সরঞ্জামের ব্যবস্থা করেন ইউনিসেফের শুভেচ্ছা দূত সচিন।

সচিনের ফাউন্ডেশন মধ্যপ্রদেশের উপজাতি অধ্যুষিত অঞ্চলে শিশুদের পুষ্টি ও শিক্ষার জন্য কাজ করে। এবার উত্তর-পূর্ব ভারতে শিশুদের উন্নত চিকিত্সা পরিষেবার প্রদানের কাজে হাত লাগালেন লিটল মাস্টার। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে সচিন তেন্ডুলকর ও তাঁর ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।

উল্লেখ্য, লকডাউনের সময় সচিন প্রধানমন্ত্রীর আপত্কালীন তহবিল ছাড়াও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলেও অর্থ সাহায্য করেছিলেন। মুম্বইয়ে বেশ কিছু মানুষের খাওয়া দাওয়ারও বন্দোবস্ত করেন তেন্ডুলকর।

বন্ধ করুন