বাংলা নিউজ > ময়দান > জন্মদিনের শুভেচ্ছায় সচিনকে 'অনিয়মিত' বোলার বলে খোঁচা আইসিসির, বুদ্ধিদীপ্ত প্রত্যুত্তর 'মাস্টারের'
সচিনকে 'অনিয়মিত' বোলার বলে খোঁচা আইসিসির
সচিনকে 'অনিয়মিত' বোলার বলে খোঁচা আইসিসির

জন্মদিনের শুভেচ্ছায় সচিনকে 'অনিয়মিত' বোলার বলে খোঁচা আইসিসির, বুদ্ধিদীপ্ত প্রত্যুত্তর 'মাস্টারের'

  • আইসিসির শুভেচ্ছা বার্তাও ছিল ঠিক তেমন। তবে ২২ গজের মতন স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় সেই টুইটের পাল্টা দিয়ে বুদ্ধিদীপ্ত প্রত্যুত্তরে আইসিসির খোঁচাকে গ্যালারিতে ফেললেন 'মাস্টার ব্লাস্টার'।

শুভব্রত মুখার্জি: গত রবিবার জীবনের ৪৯তম বসন্ত পেরিয়েছেন কিংবদন্তি সচিন রমেশ তেন্ডুলকর। গোটা ক্রিকেট বিশ্বের প্রায় সকলেই শুভেচ্ছা জানিয়েছেন সচিনকে। প্রাক্তন ক্রিকেটার থেকে ক্রিকেট ভক্ত তালিকাটা দীর্ঘ থেকে দীর্ঘতর। সেহওয়াগ, রায়না, যুবরাজ সিং, বিরাট কোহলি-সহ একাধিক মানুষের শুভেচ্ছাবার্তা ছিল আবেগমাখা, ভালবাসায় পূর্ণ। ঠিক তেমনভাবেই কিছু শুভেচ্ছা বার্তায় হাল্কা চালে লুকিয়ে ছিল খোঁচা। আইসিসির শুভেচ্ছা বার্তাও ছিল ঠিক তেমন। তবে ২২ গজের মতন স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় সেই টুইটের পাল্টা দিয়ে বুদ্ধিদীপ্ত প্রত্যুত্তরে আইসিসির খোঁচাকে গ্যালারিতে ফেললেন 'মাস্টার ব্লাস্টার'।

আইসিসি তাদের পোস্টে 'বোলার' তেন্ডুলকরকে শুভেচ্ছা জানিয়েছে। সচিনের নেওয়া নানা উইকেটের এক ভিডিয়ো কোলাজ তারা পোস্ট করে লেখেন 'ভারতে জন্ম নেওয়া অন্যতম সেরা ব্যাটার। পাশাপাশি একজন এন্টারটেইননিং 'অকেশনাল' (অনিয়মিত) বোলার। শুভ জন্মদিন সচিন তেন্ডুলকর।' এই পোস্টের ছোট এবং বুদ্ধিদীপ্ত প্রত্যুত্তর দিয়ে 'মাস্টার' লেখেন 'উইকেট নেওয়াটাও বেশ মজার ছিল। রান করার মতনই ছিল এর মজা। ধন্যবাদ শুভেচ্ছার জন্য।'

প্রসঙ্গত আইসিসির পাশাপাশি ইংল্যান্ড সিনিয়র ক্রিকেট দলের অফিসিয়াল ফ্যান সংস্থা 'বার্মি আর্মি' ও সচিনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে হাল্কা চালে কটাক্ষ ছুড়ে দেওয়ার চেষ্টা করেছে। তারা ইংল্যান্ডের বিরুদ্ধে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার পথে সচিনের একটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। এই পোস্টকেও অবশ্য একহাত নিতে ছাড়েননি ভারতীয় ক্রিকেট তথা সচিনের ভক্তরা।

বন্ধ করুন