বাংলা নিউজ > ময়দান > ডাক্তার নয়, অঞ্জলিকে সচিন প্রথমবার পরিবারের সঙ্গে পরিচয় করিয়েছিলেন সাংবাদিক হিসেবে, কেন জানেন?
সচিন ও অঞ্জলি। ছবি- ইনস্টাগ্রাম।
সচিন ও অঞ্জলি। ছবি- ইনস্টাগ্রাম।

ডাক্তার নয়, অঞ্জলিকে সচিন প্রথমবার পরিবারের সঙ্গে পরিচয় করিয়েছিলেন সাংবাদিক হিসেবে, কেন জানেন?

  • অঞ্জলিই ফাঁস করেন তেন্ডুলকরের ছলচাতুরির রহস্য। 

বাইশগজে ব্যাট হাতে সচিনের কীর্তি ক্রিকেটপ্রেমীদের যেমন চর্চার বিষয়, ঠিক তেমনই সময়ে সময়ে আলোচনায় উঠে এসেছে তেন্ডুলকরের প্রেমকাহিনিও। কীভাবে অঞ্জলির সঙ্গে দেখা হয় তেন্ডুলকরের, কীভাবেই বা চারহাত এক হয়, প্রভৃতি বিষয়ে জানার আগ্রহে অন্ত নেই অনুরাগীদের।

সচিনের ব্যক্তিগত জীবন নিয়ে জানতে উত্সুক অনুরাগীদের একটা চমকপ্রদ তথ্য দিয়েছিলেন অঞ্জলি নিজেই। ২০১৫ সালে সচিনের আত্মজীবনী 'প্লেয়িং ইট মাই ওয়ে'র প্রকাশ অনুষ্ঠানে অঞ্জলি বেশ কিছু অজানা তথ্যের হদিশ দিয়েছিলেন নিজেদের সম্পর্কে। তখনই জানা যায় যে, প্রথমবার তেন্ডুলকর যখন অঞ্জলিকে বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন, পরিবারের সকলের সঙ্গে অঞ্জলিকে পরিচয় করিয়ে দেন একজন সাংবাদিক হিসেবে।

আসলে সচিন এতটাই নার্ভাস ছিলেন যে, অঞ্জলির আসল পরিচয় প্রকাশ করতে পারেননি। একজন ডাক্তার হওয়া সত্ত্বেও অঞ্জলিকে সাংবাদিক সাজিয়েই বাড়িতে নিয়ে যান তিনি। একজন ক্রিকেটারের সঙ্গে সাংবাদিকের সখ্যতা অতি স্বাভাবিক বিষয়। কিন্তু একজন ডাক্তারের সঙ্গে কীভাবে খেলোয়াড়ের এত ঘনিষ্ঠতা হতে পারে, সেটা অনুমান করতে অসুবিধা হওয়ার কথা নয়। ঠিক সেকারণেই সচিন এমন ছলচাতুরির আশ্রয় নিয়েছিলেন।

অঞ্জলির কথায়, ‘সচিন যখন প্রথমবার আমাকে ওর বাড়িতে নিয়ে যেতে চায়, ওকে রীতিমতো দ্বিধায় রয়েছে বলে মনে হচ্ছিল। সুতরাং ও পরিকল্পনা করে যে, বাড়ির সবাইকে বলবে আমি একজন সাংবাদিক। ও বলে, আমি যেন একজন সাংবাদিক হওয়ার ভান করি। আমি বলেছিলাম, ঠিক আছে। তোমার যা ইচ্ছা। আমি ওর বাড়িতে যাই সালোয়ার-কামিজের পরিচ্ছন্ন সাজে।’

বন্ধ করুন