বাংলা নিউজ > ময়দান > অবসরের ৮ বছর পরও কমেনি জনপ্রিয়তা, টুইটারে শীর্ষ প্রভাবশালীদের তালিকায় সচিন

অবসরের ৮ বছর পরও কমেনি জনপ্রিয়তা, টুইটারে শীর্ষ প্রভাবশালীদের তালিকায় সচিন

সচিন তেন্ডুলকর (ছবি:রয়টার্স) (Action Images via Reuters)

তালিকায় মার্কিন অভিনেতা ডোয়াইন জনসন এবং লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন ফার্স্ট লেডি মিশেল ওবামারও উপরে স্থান পেয়েছেন সচিন।

কনজিউমার ইন্টেলিজেন্স সংস্থা ব্র্যান্ডওয়াচের একটি বার্ষিক সমীক্ষা অনুযায়ী, টুইটার প্রভাবশালীদের শীর্ষ ৫০ জনের তালিকায় রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সচিন তেন্ডুলকর। তালিকায় ৩৫ নম্বরে রয়েছেন ভারতীয় ব্যাটিং কিংবদন্তি। ডানহাতি এই ব্যাটার আমেরিকান অভিনেতা ডোয়াইন জনসন এবং লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন ফার্স্ট লেডি মিশেল ওবামারও উপরে স্থান পেয়েছেন। এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ভারতের প্রাক্তন অধিনায়ক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন আট বছর আগে। ক্রিকেটার হওয়া ছাড়াও রাজ্যসভার সাংসদ ছিলেন তিনি। বিগত এক দশকেরও বেশি সময় ধরে ইউনিসেফের সাথে যুক্ত তিনি এবং ২০১৩ সাল থেকে দক্ষিণ এশিয়ার দূত তিনি। তেন্ডুলকার গ্রামীণ অঞ্চলে স্বাস্থ্য, শিক্ষা এবং ক্রীড়ার প্রসার ঘটানোর ক্ষেত্রে অনেক উদ্যোগকে সমর্থন করেন মানুষ।

খেলোয়াড়দের মধ্যে এই তালিকায় স্থান পেয়েছেন আর মাত্র দুই জন। ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এই তালিকায় ষষ্ঠ স্থানে আছেন। তাছাড়া বাস্কেটবল তারকা লেব্রন জেমস আছেন ১৯তম স্থানে। এদিকে ব্র্যান্ডওয়াচের সমীক্ষা অনুযায়ী, আমেরিকান গায়ক টেলর সুইফ্ট এই বছর টুইটারের সবথেকে প্রভাবশালী ব্যক্তিত্ব। ৫০ জনের প্রভাবশালী ব্যক্তির এই তালিকায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রয়েছেন দ্বিতীয় স্থানে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? বেগুনি টুপির তালিকায় বড় লাফ খালিলের, অরেঞ্জ ক্যাপের লড়াইয়ে উত্থান হল শুভমনের প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন? রামনবমীতে রক্তাক্ত বাংলা, ধারালো অস্ত্রের কোপ ও বোমা বর্ষণে জখম বহু পুলিশসহ ১৮ ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার

Latest IPL News

DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.