বাংলা নিউজ > ময়দান > রাহুল-জাদেজার হাফ-সেঞ্চুরিতে নয়, নটিংহ্যামে বুমরাহর ছক্কায় মজে সচিন, দেখুন ভিডিও

রাহুল-জাদেজার হাফ-সেঞ্চুরিতে নয়, নটিংহ্যামে বুমরাহর ছক্কায় মজে সচিন, দেখুন ভিডিও

সচিন তেন্ডুলকর ও জসপ্রীত বুমরাহ। - ফাইল ছবি।

তেন্ডুলকরকে মুগ্ধ করেছে বুমরাহর ব্যাটিং।

লোকেশ রাহুল ৮৪ রানের অসাধারণ ইনিংস খেলেছেন। রবীন্দ্র জাদেজা ৫৬ রানের আগ্রাসী ইনিংসে নজর কেড়েছেন। রোহিত ও পন্ত যথাক্রমে ৩৬ ও ২৫ রানের কার্যকরী যোগদান রেখেছেন ভারতের ইনিংসে। তবে এঁদের কেউ নন, নটিংহ্যামে ব্যাট হাতে সচিন তেন্ডুলকরকে মুগ্ধ করেছেন জসপ্রীত বুমরাহ।

প্রথম ইনিংসে ভারতের সার্বিক ব্যাটিংয়ের প্রশংসা করেন সচিন। কোহলিদের হাতে মূল্যবান লিড রয়েছে বলে তিনি মন্তব্য করেন সোশ্যাল মিডিয়ায়। তবে জসপ্রীত বুমরাহর পুল শটে ছক্কা হাঁকানোর কথা আলাদা করে উল্লেখ করতে ভোলেননি তেন্ডুলকর। তিনি দাবি করেন, বুমরাহ জীবনের সেরা শট খেলেছেন ট্রেন্ট ব্রিজে।

নটিংহ্যাম টেস্টের প্রথম ইনিংসে বুমরাহ ২৮ রানের মূল্যবান ইনিংস খেলে আউট হন। ৩৪ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। ৮২তম ওভারের দ্বিতীয় বলে স্যাম কারানকে পুল করে গ্যালারিতে ফেলেন বুমরাহ। টিম ইন্ডিয়ার তারকা পেসারের এই শটটিতেই মজে সচিন। উল্লেখযোগ্য বিষয় হল, সেই ওভারের প্রথম ও তৃতীয় বলে চার মারেন বুমরাহ।

সচিন নিজের মুগ্ধতা প্রকাশ করে টুইট করেন, ‘টেল এন্ডাররা গুরুত্বপূর্ণ কিছু রান যোগ করার পর টিম ইন্ডিয়ার হাতে দারুণ একটা লিড রয়েছে। ইংল্যান্ড পিছিয়ে থেকে কীভাবে পালটা দেয়, সেটা দেখতে চমত্কার লাগবে। যাই হোক, জসপ্রীত বুমরাহ এইমাত্র ওর জীবনের সেরা শট খেলল।’ 

বন্ধ করুন