বাংলা নিউজ > ময়দান > জন্মদিনের শুভেচ্ছা বার্তায় সচিন জানালেন, কীভাবে গাভাসকর তাঁকে বরাবর সাহায্য করেছেন
সচিন তেন্ডুলকর ও সুনীল গাভাসকর। ছবি- টুইটার/বিসিসিআই।
সচিন তেন্ডুলকর ও সুনীল গাভাসকর। ছবি- টুইটার/বিসিসিআই।

জন্মদিনের শুভেচ্ছা বার্তায় সচিন জানালেন, কীভাবে গাভাসকর তাঁকে বরাবর সাহায্য করেছেন

  • ৭২তম জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভাসছেন সুনীল গাভাসকর।

৭২তম জন্মদিনে কিংবদন্তি সুনীল গাভাসকরকে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর। সেই সঙ্গে এটাও জানা গেল যে, এক লিটল মাস্টারকে আরেক লিটল মাস্টার কীভাবে কেরিয়ারজুড়ে গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়ে সাহায্য করেছেন।

শনিবার গাভাসকরের জন্মদিনে সচিন টুইটার ও ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা পোস্ট করেন, যেখানে তিনি সানিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনুরাগীদের এটাও জানান যে, তাঁর ক্রিকেট কেরিয়ারে গাভাসকরের প্রভাব কতটা।

ভিডিও বার্তায় সচিন শুরুতেই গাভাসকরকে উদ্দেশ্য করে বলেন, ‘স্যার, ৭২তম জন্মদিনে আপনাকে অনেক শুভেচ্ছা।’ সঙ্গে তিনি যোগ করেন, ‘বিভিন্ন সময়ে আমাদের আলোচনা হয়েছে, তবে আমার মনে আছে প্রথম যখন ভারতের হয়ে খেলা শুরু করি, ১৯৯০-এ লর্ডস টেস্ট ম্যাচের পর আমাকে গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছিলেন। আমি ২৭ রানে আউট হয়ে বসি। লাইনের বাইরের বলে খোঁচা দিয়ে সেকেন্ড স্লিপে আউট হই। বলটা আমার ছেড়ে দেওয়া উচিত ছিল। উনি আমার দিকে এগিয়ে আসেন এবং বলেন যে, বাইরের বল যেতে দাও। শরীরের কাছে খেলো। এই পরামর্শটা আমি মেন রেখেছিলাম।'

সচিন আরও বলেন, ‘তার পরে কিছু প্র্যাকটিস সেশনে আমি এই দিকটায় নজর দিই। এটা আমাকে সত্যিই সাহায্য করেছে। শুধু এই একবার নয়, আমাদের মধ্যে কথা চলত এবং বিভিন্ন সময়ে আমাকে সাহায্য করেছেন উনি।’

একা সচিন নন, গাভাসকরের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সুরেশ রায়না, হরভজন সিং, ওয়াসিম জাফর, বীরেন্দ্র সেহওয়াগ, প্রজ্ঞান ওঝা, শিখর ধাওয়ান, মহম্মদ আজহারউদ্দিনরা। শুভেচ্ছা জানিয়েছে আইসিসি ও বিসিসিআই-ও।

বন্ধ করুন