বাংলা নিউজ > ময়দান > লকডাউনে ফিরে দেখা, ‘দাদি’র বাড়িতে ডিনারের ছবি শেয়ার করলেন ‘ছোটবাবু’ সচিন
স্মৃতি হাতড়ে সৌরভের বাড়িতে নৈশভোজের ছবি পোস্ট করেছেন তেন্ডুলকর।
স্মৃতি হাতড়ে সৌরভের বাড়িতে নৈশভোজের ছবি পোস্ট করেছেন তেন্ডুলকর।

লকডাউনে ফিরে দেখা, ‘দাদি’র বাড়িতে ডিনারের ছবি শেয়ার করলেন ‘ছোটবাবু’ সচিন

  • খাওয়ার টেবিলে আমন্ত্রিত ‘ছোটবাবু’র পাশেই বসে খেতে দেখা যাচ্ছে সৌরভকেও।

লকডাউনের মাঝে রোমন্থনে তাঁর প্রিয় ‘দাদি’র বাড়িতে নৈশভোজের স্মৃতি উসকে দিলেন সচিন তেন্ডুলকর। ছবি-সহ সেই সন্ধ্যার কথা জানিয়ে খোঁজ নিলেন বন্ধুর মা সম্পর্কেও।

পেশাদার ক্রিকেট কেরিয়ার থেকে যে বন্ধুত্বের শুরুয়াত, মাঠ থেকে অবসর নেওয়ার পরেও তা পুরোমাত্রায় বজায় রেখেছেন ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তী সচিন তেন্ডুলকর ও সৌরভ গঙ্গোপাধ্যায়।  এখনও তাই তাঁদের নিয়মিত আড্ডা আর খুনসুটি বহাল রয়েছে। 

গত ১৪ মে পুরনো স্মৃতি হাতড়ে সৌরভের বাড়িতে নৈশভোজের ছবি পোস্ট করেছেন তেন্ডুলকর। সঙ্গের ক্যাপশনে স্মৃতিচারণের সঙ্গে জানতে চেয়েছেন, কেমন আছেন সৌরভের মা। 

ছবিতে গঙ্গোপাধ্যায় পরিবারের খাওয়ার টেবিলে আমন্ত্রিত ‘ছোটবাবু’র পাশেই বসে খেতে দেখা যাচ্ছে সৌরভকেও। টেবিলে রয়েছে নানাবিধ খাদ্য সামগ্রী। সৌরভ-সচিনের পিছনে দাঁড়ানো পরিবারের সদস্যদের মধ্যে দেখা যাচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায় ও স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কেও।  

প্রসঙ্গত, সম্প্রতি একদিনের আন্তর্জাতিক ম্যাচের ইতিহাসে সচিন-সৌরভ জুটিকে সেরার শিরোপা দিয়ে তাঁদের অমূল্য কীর্তির পরিসংখ্যান উল্লেখ করে টুইটারে পোস্ট করে আইসিসি। সেই টুইটকে রিটুইট করে বন্ধুর উদ্দেশে টিপ্পনি কাটেন সচিন, ‘ফিরে এল সেই সব সুন্দর স্মৃতি, দাদি। বর্তমান নিয়মে রিঙের বাইরে ৪ জন ফিল্ডার রাখা এবং দুটি নতুন বলের রীতি বহাল থাকলে আরও কতগুলি রেকর্ড আমরা গড়তাম বলে তোমার মনে হয়?’

উল্লেখ্য, ওডিআই-এর ইতিহাসে সর্বকালের সেরা ওপেনিং জুটি হিসেবে সচিন-সৌরভের কীর্তির ধারেকাছে নেই অন্যরা। আইসিসি-র দেওয়া হিসেব বলছে, ১৭৬টি ম্যাচে ওপেন করে তাঁদের যৌথ সংগ্রহ মোট ৮,২২৭ রান, গড় ৪৭.৫৫। 

বন্ধ করুন