বাংলা নিউজ > ময়দান > অবসরের শুভেচ্ছা জানানো সচিনকে বিশুদ্ধ হিন্দিতে ধন্যবাদ জানালেন রস টেলর

অবসরের শুভেচ্ছা জানানো সচিনকে বিশুদ্ধ হিন্দিতে ধন্যবাদ জানালেন রস টেলর

সচিন তেন্ডুলকর ও রস টেলর।

নেদারল্যান্ডসের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডেই ছিল কিউয়ি কিংবদন্তি টেলরের শেষ আন্তর্জাতিক ম্যাচ।

মাত্র দিনকয়েক আগেই এক বর্ণময় আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানিয়েছেন রস টেলর। নেদারল্যান্ডসের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডেই ছিল কিউয়ি কিংবদন্তি টেলরের শেষ আন্তর্জাতিক ম্যাচ। এই ম্যাচের পরেই এক দারুণ কেরিয়ারের জন্য টেলরকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান সচিন।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রস টেলরকে বাহবা দিয়ে সচিন লেখেন, ‘রস, তুমি ক্রিকেটের একজন দারুণ দূত। তোমার বিরুদ্ধে খেলাটা ভীষণ উপভোগ করেছি। যেভাবে তুমি সময়ের সঙ্গে সঙ্গে মানিয়ে নিতে নিজের খেলায় বদল ঘটিয়েছো, তা ক্রিকেটার হতে চাওয়া প্রতিটি তরুণের কাছেই আদর্স। দুর্দান্ত এক কেরিয়ারের জন্য তোমায় অনেক শুভেচ্ছা।’ এবার এই বার্তারই জবাব দিলেন কিউয়ি তারকা।

একেবারে বিশুদ্ধ হিন্দিতে সচিনকে ধন্যবাদ জানান টেলর। তাঁর বাংলায় রূপান্তর করলে কিছুটা এমন দাঁড়ায়, ‘আমায় স্বীকৃতিদান করার জন্য ধন্যবাদ, সচিন ভাই। ছোটবেলা থেকে আমার যিনি প্রিয় খেলোয়াড় ছিলেন, তাঁর থেকে এমন একটি বার্তা আমার কাছে ভীষণই সৌভাগ্যের।’ প্রসঙ্গত, সচিনের বিরুদ্ধে ১৬টি টেস্ট ম্যাচ এবং আটটি ওয়ান ডে খেলেছেন রস টেলর। টেলরের করা মোট ১৮, ১৯৯ আন্তর্জাতিক রানও কিউয়ি হিসাবে সর্বাধিক।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.