বাংলা নিউজ > ময়দান > অবসরের শুভেচ্ছা জানানো সচিনকে বিশুদ্ধ হিন্দিতে ধন্যবাদ জানালেন রস টেলর

অবসরের শুভেচ্ছা জানানো সচিনকে বিশুদ্ধ হিন্দিতে ধন্যবাদ জানালেন রস টেলর

সচিন তেন্ডুলকর ও রস টেলর।

নেদারল্যান্ডসের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডেই ছিল কিউয়ি কিংবদন্তি টেলরের শেষ আন্তর্জাতিক ম্যাচ।

মাত্র দিনকয়েক আগেই এক বর্ণময় আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানিয়েছেন রস টেলর। নেদারল্যান্ডসের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডেই ছিল কিউয়ি কিংবদন্তি টেলরের শেষ আন্তর্জাতিক ম্যাচ। এই ম্যাচের পরেই এক দারুণ কেরিয়ারের জন্য টেলরকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান সচিন।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রস টেলরকে বাহবা দিয়ে সচিন লেখেন, ‘রস, তুমি ক্রিকেটের একজন দারুণ দূত। তোমার বিরুদ্ধে খেলাটা ভীষণ উপভোগ করেছি। যেভাবে তুমি সময়ের সঙ্গে সঙ্গে মানিয়ে নিতে নিজের খেলায় বদল ঘটিয়েছো, তা ক্রিকেটার হতে চাওয়া প্রতিটি তরুণের কাছেই আদর্স। দুর্দান্ত এক কেরিয়ারের জন্য তোমায় অনেক শুভেচ্ছা।’ এবার এই বার্তারই জবাব দিলেন কিউয়ি তারকা।

একেবারে বিশুদ্ধ হিন্দিতে সচিনকে ধন্যবাদ জানান টেলর। তাঁর বাংলায় রূপান্তর করলে কিছুটা এমন দাঁড়ায়, ‘আমায় স্বীকৃতিদান করার জন্য ধন্যবাদ, সচিন ভাই। ছোটবেলা থেকে আমার যিনি প্রিয় খেলোয়াড় ছিলেন, তাঁর থেকে এমন একটি বার্তা আমার কাছে ভীষণই সৌভাগ্যের।’ প্রসঙ্গত, সচিনের বিরুদ্ধে ১৬টি টেস্ট ম্যাচ এবং আটটি ওয়ান ডে খেলেছেন রস টেলর। টেলরের করা মোট ১৮, ১৯৯ আন্তর্জাতিক রানও কিউয়ি হিসাবে সর্বাধিক।

বন্ধ করুন