বাংলা নিউজ > ময়দান > মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’-র ট্রেলার দেখে অভিভূত সচিন-সৌরভ
মুক্তি পেল ‘সাবাশ মিঠু’ র ট্রেলার

মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’-র ট্রেলার দেখে অভিভূত সচিন-সৌরভ

  • প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের জীবন অবলম্বনে নির্মিত 'সাবাশ মিঠু' ছবির ট্রেলার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। মিতালির বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ছবির ট্রেলার দেখে প্রশংসায় ভরিয়েছেন ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকর। 

ভারতের অন্যতম সেরা মহিলা ক্রিকেটার মিতালি রাজ সম্প্রতি সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। মিতালি রাজ প্রায় ২৩ বছর ধরে ভারতীয় মহিলা ক্রিকেটের সেবা করেছেন। তিনি দেশের মহিলাদের ক্রিকেটকে একটি নতুন স্তরে নিয়ে যাওয়ার জন্য পরিচিত হয়েছেন। মহিলা ক্রিকেটের সচিন তেন্ডুলকর বলা হয় মিতালি রাজকে। ২০২২ সালের ১৫ জুলাই বিশ্বের সামনে প্রকাশ পাবে মিতালি রাজের বায়োপিক সাবাশ মিঠু।

প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের জীবন অবলম্বনে নির্মিত'সাবাশ মিঠু'ছবির ট্রেলার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। মিতালির বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ছবির ট্রেলার দেখে প্রশংসায় ভরিয়েছেন ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকর। নিজের টুইটারে মিতালিকে শুভেচ্ছাও জানিয়েছেন মাস্টার ব্লাস্টার্স।

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের পক্ষ থেকে'সাবাশ মিঠু'-এর ট্রেলারটি টুইটারে শেয়ার করা হয়। মহারাজের সেই টুইটটি রিটুইট করে সচিন লিখেছেন,‘সাবাশ মিঠু ছবির ট্রেলার হৃদয়কে ছুঁয়ে গেল। মিতালি দেশের লক্ষ লক্ষ মানুষকে স্বপ্ন দেখতে এবং আবেগ অনুসরণ করতে অনুপ্রাণিত করেছেন। এই ছবিটি দেখে আমি খুবই উত্তেজিত।’

‘সাবাশ মিঠু’ ছবির ট্রেলার প্রকাশের পর মিতালি রাজ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,‘এক খেলা, এক দেশ,এক উচ্চাকাঙ্ক্ষা... আমার স্বপ্ন! দলের প্রতি কৃতজ্ঞ এবং আপনাদের সবার সাথে আমার গল্প শেয়ার করতে পেরে উত্তেজিত!’ছবিটি মুক্তি পাবে ১৫জুলাই। মিতালি রাজের জীবন সংগ্রামের গল্প দেখানো হয়েছে সাবাশ মিঠুর ট্রেলারে।

মিতালি রাজ ১৯৯৯ সালের ২৬জুন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেছিলেন। ২০২২সালের মার্চ পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন তিনি। এই সময়ে তিনি ১২টি টেস্ট, ২৩২টি একদিনের আন্তর্জাতিক এবং ৮৯টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ১২টি টেস্ট ম্যাচে তিনি ১টি সেঞ্চুরি এবং চারটি হাফ সেঞ্চুরির সাহায্যে ৬৯৯রান করেছেন। এর পাশাপাশি ওয়ানডেতে তিনি সাতটি সেঞ্চুরি এবং ৬৪টি হাফ সেঞ্চুরি সহ ৭৮০৫রান করেছেন। একই সময়ে,তিনি ১৭টি হাফ সেঞ্চুরির ভিত্তিতে টি-টোয়েন্টি ক্রিকেটে ২৩৬৪রান করেছেন।

বন্ধ করুন