বাংলা নিউজ > ময়দান > থাইল্যান্ড ওপেন শুরুর ঠিক আগেই বিপত্তি, করোনায় আক্রান্ত সাইনা ও প্রণয়
সাইনা নেহওয়াল। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)
সাইনা নেহওয়াল। (ফাইল ছবি, সৌজন্য রয়টার্স)

থাইল্যান্ড ওপেন শুরুর ঠিক আগেই বিপত্তি, করোনায় আক্রান্ত সাইনা ও প্রণয়

  • আরও পরীক্ষার জন্য তাঁদের ব্যাঙ্ককের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত হলেন সাইনা নেহওয়াল। একইসঙ্গে এইচএস প্রণয়ের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আরও পরীক্ষার জন্য তাঁদের ব্যাঙ্ককের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মহামারীর জন্য দীর্ঘদিন থমকে ছিল ব্যাডমিন্টন। অবশেষে মঙ্গলবার থেকে শুরু হয়েছে থাইল্যান্ড ওপেন। যে টুর্নামেন্টকে অলিম্পিকের প্রস্তুতি হিসেবে দেখছিলেন ভারতীয় শাটলাররা। সোমবারই টুইটারে একটি ভিডিয়ো পোস্ট ভারতীয় ব্যাডমিন্টন তারকা জানিয়েছিলেন, তাঁর তৃতীয় করোনা পরীক্ষা হচ্ছে। তাতেই সাইনার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তার জেরে প্রথম রাউন্ডে মালয়েশিয়ার কিসোনা সেলভাদুরাইকে ওয়াকওভার দিতে বাধ্য হয়েছেন সাইনা। একইসঙ্গে করোনার কবলে পড়েছেন প্রণয়। থাইল্যান্ডের নিয়ম অনুযায়ী, আপাতত ১০ দিন তাঁদের হাসপাতালে থাকতে হবে।

সূত্র উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, সাইনার স্বামী পারুপল্লি কাশ্যপকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখনও তাঁর চূড়ান্ত রিপোর্ট আসেনি বলে সূত্রের খবর। ইতিমধ্যে ভারতেও একবার তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। টুর্নামেন্ট উদ্যোক্তাদের ধারণা, সরাসরি সাইনার সংস্পর্শে আসার ফলে কাশ্যপেরও করোনা রিপোর্ট পজিটিভ আসবে। তাই তিনি টুর্নামেন্ট থেকে নাম তুলে নিতে বাধ্য হয়েছেন। তবে পি ভি সিন্ধু-সহ বাকি ভারতীয় দলের সদস্যদের খেলার অনুমতি দেওয়া হয়েছে। সূত্রের খবর, ব্যাঙ্ককে আলাদা একটি ঘরে থাকছিলেন।  

বন্ধ করুন