বাড়ি > ময়দান > জিভার কোলে কে এই সদ্যজাত? সাক্ষী ধোনির পোস্ট করা ভাইরাল ছবি নিয়ে কৌতুহল চরমে
জিভা ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।
জিভা ধোনি। ছবি- ইনস্টাগ্রাম।

জিভার কোলে কে এই সদ্যজাত? সাক্ষী ধোনির পোস্ট করা ভাইরাল ছবি নিয়ে কৌতুহল চরমে

  • মহেন্দ্র সিং ধোনির দ্বিতীয় সন্তান ভেবে অনুরাগীরা অভিনন্দন জানাতে শুরু করেছেন সোশ্যাল মিডিয়ায়।

হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় বাগদানের খবর জানিয়ে অনুরাগীদের চমকে দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। যদিও নেটিজেনরা তার থেকেও বেশি চমকে গিয়েছিলেন বাগদানের কয়েক মাসের মধ্যেই হার্দিকের বাবা হতে চলার ঘোষণা শুনে। অনুরাগীদের চমকে দেওয়ার খেলায় যে কোনও অংশ কম যান না সাক্ষী ধোনি, সেটা বোঝা গেল আরও একবার।

মহেন্দ্র সং ধোনি সোশ্যাল মিডিয়া থেকে যতটা বিমুখ, ঠিত ততটাই সক্রিয় তাঁর ঘরণী। মাঝে মধ্যে ধোনিকে সোশ্যাল মিডিয়ায় যতটুকু দেখতে পাওয়া যায়, বেশিরভাগই সাক্ষীর সৌজন্য। মাহির বিভিন্ন অবতারের ছবি ধোনির অনুরাগীদের কাছে চমকের মতো সন্দেহ নেই। তবে এবার সাক্ষী ইনস্টাগ্রামে এমন একটি ছবি পোস্ট করেন, যা নিয়ে নেটিজেনদের কৌতুহলের শেষ নেই।

ধোনি পত্নী নিজের মেয়ের দু'টি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে, যেখানে ৫ বছর বয়সী জিভাকে এক সদ্যজাতকে আগলে বসে থাকতে দেখা যাচ্ছে। কৌতুহলের বিষয় এটাই যে, কে এই সদ্যজাত। কারণ, সাক্ষী ক্যাপশনে কিছুই লেখেননি।

View this post on Instagram

❤️

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r) on

স্বাভাবিকভাবেই ছবিটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই ৫ লক্ষেরও বেশি লাইক পড়েছে ছবি দু'টিতে। কমেন্টে অনেকেই জানতে চেয়েছেন সদ্যজাতের পরিচয়। অনেকে আবার সক্ষীকে অভিনন্দন জানিয়েছেন এটি ধোনি ও তাঁর দ্বিতীয় সন্তান ভেবে। কিছু অনুরাগীর ধারণা, এই সদ্যজাত হয়ত হার্দিক পান্ডিয়ার ছেলে।

বন্ধ করুন