মহেন্দ্র সিং ধোনি ও তাঁর কন্যা জিভা ধোনি (ছবি-ইনস্টাগ্রাম)
মহেন্দ্র সিং ধোনি ও তাঁর কন্যা জিভা ধোনি (ছবি-ইনস্টাগ্রাম)

মেয়ে জিভাকে নিয়ে ধোনির বাইক সওয়ারি, স্ত্রী সাক্ষী বললেন 'দুই বাচ্চা খেলছে'

  • সাক্ষীর ইনস্টাগ্রাম লাইভে উঠে এল এই মিষ্টি ভিডিয়ো।লকডাউনে স্ত্রী-কন্যাকে নিয়ে রাঁচির রিং রোডের ফার্ম হাউসে সময় কাটাচ্ছেন ধোনি।

করোনার জেরে দেশজুড়ে জারি রয়েছে লকডাউন। অনির্দিষ্ট কালের জন্য বাতিল হয়ে গিয়েছে আইপিএল। তাই চেন্নাই সুপার কিংসের দায়িত্ব নয়, আপতত মেয়ে জিভার যাবতীয় আবদার মেটাতেই ব্যস্ত টিম ইন্ডিয়ার 'ক্যাপ্টেন কুল' মহেন্দ্র সিং ধোনি। মহামারীর এই সময় সামাজিক দূরত্ব বজায় রাখতে সপরিবারে রাঁচির ফার্ম হাউসে সময় কাটাচ্ছে এমএস। সেখানে তাঁদের রোজনামচার নানান ঝলক ফুটে উঠে ধোনি পত্নীর সোশ্যালম মিডিয়ার দেওয়ালে।

সোমবার সাক্ষীর ইনস্টাগ্রাম লাইভে ধরা পড়ল বাবা-মেয়ের একটি দুর্লভ মুহূর্ত। ধোনির বাইক প্রীতির কথা কারুর অজানা নয়। রিং রোডের ফার্ম হাউসে শুধু বাইক আর গাড়ির জন্যই একটা বিরাট এলাকা সংরক্ষিত রেখেছেন মাহি। ধোনির বাইক নিয়ে হামেশাই চর্চা হয় সোশ্যাল মিডিয়ায়। এবার নিজের প্রিয় বাইকে মেয়েকে চাপিয়ে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে। এবং ভিডিয়োয় সাক্ষীকে বলতে শোনা গেল, 'কী সুন্দর মনোরম আবহাওয়া... দেখুন দুটো বাচ্চা খেলছে। একটা বড় বাচ্চা আর একটা ছোট বাচ্চা'।

এর আগে জানুয়ারি মাসে ধোনির সুবিশাল বাইক কালেকশনের ঝলকও সামনে এনেছিলেন সাক্ষী। ৩৮ বছর বয়সী এই উইকেটকিপার ব্যাটসম্যানের একাধিক নামী-দামী বাইক রয়েছে,যার মধ্যে উল্লেখযোগ্য কাওয়াসাকি নিনজা, কনফেডারেট হেলক্যাট, বিএসএ, সুজুকি হায়াবুসা, নর্টন ভিন্টেজ।

দেখুন ধোনির চোখ ধাঁধানো বাইক কালেকশন (সৌজন্যে-সাক্ষী ধোনি)
দেখুন ধোনির চোখ ধাঁধানো বাইক কালেকশন (সৌজন্যে-সাক্ষী ধোনি)

২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালের পর আর ক্রিকেটের বাইশ গজে দেখা মেলেনি মাহির। ধোনির অবসর নিয়েও নানান জল্পনা অব্যাহত। আইপিএলের ত্রায়োদশ সংস্করণে ক্রিকেট মাঠে ফেরার কথা ছিল ধোনির। কিন্তু আইপিএল অনির্দিষ্ট কালের জন্য স্থগিত হয়ে যাওয়ায় ধোনি ভক্তদের অপেক্ষা বেড়েছে। দেশের জার্সিতে আর কি দেখা যাবে ধোনিকে? এখন এই প্রশ্নই তাড়া করে বেড়াচ্ছে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের।তবে সেই সব ভাবনা ভুলে এখন স্ত্রী-কন্যার সঙ্গেই সময় কাটছে মাহির।


বন্ধ করুন