বাংলা নিউজ > ময়দান > T20 WC থেকে ছিটকে গেলেন স্যাম কারান, পরিবর্ত তাঁর দাদা টম, ধাক্কা খেল CSK-ও
স্যাম কারান।
স্যাম কারান।

T20 WC থেকে ছিটকে গেলেন স্যাম কারান, পরিবর্ত তাঁর দাদা টম, ধাক্কা খেল CSK-ও

  • স্যাম কারানের পিঠের নীচের দিকে চোট রয়েছে। তার বদলে তাঁর দাদা টম কারানকে বিশ্বকাপের দলে নিয়েছে ইংল্যান্ড। সেই সঙ্গে রিজার্ভে ঢোকানো হয়েছে রিস টপলের নামও।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই বড় ধাক্কা খেল ইংল্যান্ড। তাদের তারকা অলরাউন্ডার স্যাম কারান টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকেই ছিটকে গেলেন। জানা গিয়েছে, তাঁর পিঠের নীচের দিকে গুরুতর চোট রয়েছে। স্যাম কারানের বদলে তাঁর দাদা টম কারানকে দলে নিল ইংল্যান্ড। সেই সঙ্গে রিজার্ভে ঢোকানো হয়েছে রিস টপলের নামও।

দুই কারান ভাই-ই এখন আইপিএল খেলার জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন। স্যাম কারান চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। শনিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের পর তিনি মারাত্মক পিঠের ব্যথা অনুভব করেন। স্ক্যান করার পর তাঁর চোট সম্পর্কে জানা যায়। এর পরে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে একটি বিবৃতিতে জানানো হয়, ‘দু'দিনের মধ্যে ও ইংল্যান্ডে ফিরে আসবে। এখানে ফিরে আসার পরই আবার স্ক্যান করা হবে। এবং এই সপ্তাহেই ইসিবি-র মেডিক্যাল টিম ওর চোট নিয়ে বিস্তারিত তথ্য জানাতে পারবে।’

স্যাম কারান অবশ্য চেন্নাইয়ের জার্সিত যে খুব ভাল পারফরম্যান্স করছিলেন, এমনটা নয়। শেষ যে দু'টি ম্যাচ তিনি খেলেছেন তাতে ৮ ওভারে ১১১ রান দিয়েছেন। কিন্তু একটি উইকেটও পাননি। বোলিং অলরাউন্ডার হিসেবে ডোয়েন ব্র্যাভোকেই তাই বেশি গুরুত্ব দিচ্ছে চেন্নাই।

বন্ধ করুন