বাংলা নিউজ > ময়দান > ছয় ছক্কায় চিঁড়ে ভিজল না, জসকরনকে টপকে ICC-র 'প্লেয়ার অফ দ্য মনথ' পুরস্কার লামিছানের

ছয় ছক্কায় চিঁড়ে ভিজল না, জসকরনকে টপকে ICC-র 'প্লেয়ার অফ দ্য মনথ' পুরস্কার লামিছানের

লামিছানে ও নাইট। ছবি- আইসিসি।

মেয়েদের বিভাগে সেপ্টেম্বরের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন নাইট।

আইসিসির প্লেয়ার অফ দ্য মনথের খেতাব জিতলেন সন্দীপ লামিছানে। তিনি সেপ্টেম্বরের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন। মেয়েদের বিভাগে এই পুরস্কার উঠেছে হেথার নাইটের হাতে।

ছেলদের বিভাগে পুরস্কারের লড়াইয়ে ছিলেন ছয় ছক্কায় যুবরাজদের রেকর্ড ছোঁয়া জসকরন মালহোত্রা এবং বাংলাদেশের স্পিনার নাসুম আহমেদ। শেষেমেশ দুই তারকাকে টপকে পুরস্কার জেতেন নেপালের তরুণ স্পিনার।

মেয়েদের বিভাগে সেপ্টেম্বরের সেরা ক্রিকেটারের জন্য মনোনীত হয়েছেন ইংল্যান্ড দলে নাইটের সতীর্থ চার্লি ডিন এবং দক্ষিণ আফ্রিকার লিজেল লি। তবে বাকি দুই তারকাকে পিছনে ফেলে বাজিমাত করেন নাইট।

লামিছানে সেপ্টেম্বরে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ লিগ টু-এর ৬টি ওয়ান ডে ম্যাচে ১৮টি উইকেট নেন। নাইট নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে ৪২.৮০ গড়ে ২১৪ রান সংগ্রহ করেন এবং ৩টি উইকেট নেন।

উল্লেখ্য, লামিছানের প্রতিদ্বন্দ্বী নাসুম ছিলেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে বাংলাদেশের স্টার পারফর্ম্যার। সিরিজে ৮টি উইকেট নেন তিনি। অন্যদিকে, জসকরন পাপুয়া নিউ গিনির বিরুদ্ধে অপরাজিত ১৭৩ রানের ঝকঝকে ইনিংস খেলেন। তিনি চতুর্থ ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক ম্যাচে ৬ বলে ৬টি ছক্কা হাঁকানোর রেকর্ড গড়েন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২ ভবিষ্যতের ধোনি, রাঁচিতে ধ্রুব'র ব্যাটিং দেখে দরাজ সার্টিফিকেট এই কিংবদন্তির আম্পায়ারকে 'অন্য কাজ খুঁজতে বলে' ICC-র শাস্তির কবলে হাসারাঙ্গা, নিষিদ্ধ ২ ম্যাচ ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা ‘বরের সঙ্গে তো করার সুযোগ হল না…’! কাঞ্চন বাদ, মাকে নিয়েই একাজ করলেন শ্রীময়ী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.